শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:১৩ পূর্বাহ্ন



নিউইয়র্কে ২৪ ঘন্টার ব্যবধানে পিতা-পুত্রের মৃত্যু আমেরিকাসহ বিয়ানীবাজারে শোকের মাতম

নিউইয়র্কে ২৪ ঘন্টার ব্যবধানে পিতা-পুত্রের মৃত্যু আমেরিকাসহ বিয়ানীবাজারে শোকের মাতম


শুভ প্রতিনিধি ডেস্ক:

আমেরিকার নিউইয়র্কে করোনায় অনেক বাংলাদেশি মারা গেছেন। কিন্তু ব্রুকলীনে জোড়া মৃত্যুতে আমেরিকাতে বাঙালি কমিউনিটির ও মৃত ব্যক্তিদ্বয়ের বাড়ি বিয়ানীবাজারে শোকের মাতম যেন থামছেনা। ব্রুকলিনে বসবাসরত বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া এলাকার পিতা ও পুত্রের মৃত্যুর হয় ২৪ ঘন্টার ব্যবধানে।

যানা যায়, করোনা ভাইরাসে আক্রান্ত ছেলের মৃত্যুর একদিন পরই পিতাও মৃত্যুর কোলে ঢলে পড়লেন। ২৪ ঘন্টার ব্যবধানে একই পরিবারের দুই জনের মৃত্যুতে স্বজনদের আহাজারির পাশাপশি পুরো বাংলাদেশী কমিইউনিটিতে শোকের ছায়া নেমে আসে।

শোকে এখন পাথর মুহিবুর রহমানের পুরো পরিবার। এক দিনের ব্যবধানে ২ টি মৃত্যু ঘটনায় পরিবারের সবাই বার বার মুর্ছা যাচ্ছেন ।

১০ মে করোনায় সংক্রমণে মুহিবুর রহমানের পুত্র এবং পিতা মুহিবুর রহমানও (১১ মে)  তারাা দুু’জনই না ফেরার দেশে চলে যান। দু’জনই একই হাসপাতালে চিকিৎসারত ছিলেন।

নিউইয়র্কের ব্রুকলীনের কনিআইল্যান্ডে পরিবার-পরিজন নিয়ে বসবাস করতেন মুহিবুর রহমান ( ৭০)। মুহিবুর রহমানের ছেলে ফখরুজ্জামান অপু ( ৪৮) করোনায় আক্রান্ত হয়ে কনিআইল্যান্ড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। যেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি গত (১০ মে)  সকাল ১০ঘটিকার না ফেরার দেশে চলে যান।

একই হাসপাতালে করোনায় আক্রন্ত হয়ে ভর্তি হয়েছিলেন মুহিবুর রহমান। তিনিও তার সন্তানের মৃত্যুর এক দিন পর ১১ মে সকাল ৫টায় একই হাসপাতালে ইন্তেকাল করেন ।

মুহিবুর রহমানের দেশের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার মাটিজুরা গ্রামে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin