বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৫:৩৮ পূর্বাহ্ন

নিউজার্সি প্যাটারসন সিটি কাউন্সিল নির্বাচনে বিয়ানীবাজারের শাহীন খালিক পুনরায় নির্বাচিত

নিউজার্সি প্যাটারসন সিটি কাউন্সিল নির্বাচনে বিয়ানীবাজারের শাহীন খালিক পুনরায় নির্বাচিত


শেয়ার বোতাম এখানে

বিয়ানীবাজার প্রতিনিধি:

যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসন সিটির ওয়ার্ড কাউন্সিল নির্বাচনে ২ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলম্যান শাহীন খালিক পুনরায় কাউন্সিলম্যান নির্বাচিত হয়েছেন। ১৯ মে  যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রাত পৌনে ১১টায় নির্বাচনের ফলাফল ঘোষিত হয়।  সিলেটের বিয়ানীবাজারের সন্তান শাহীন খালিকের এ বিজয়ে স্থানীয় বাঙালি কমিউনিটিতে আনন্দ উল্লাস বইছে।

জানা যায়, গত ১২ মে অনুষ্ঠিত হয় যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসন সিটির ওয়ার্ড কাউন্সিল নির্বাচন। প্রায় এক সপ্তাহ পর ১৯ মে রাতে এ নির্বাচনের ফলাফল ঘোষণা করে স্থানীয় নির্বাচন কমিশন।  সিটির ২ নম্বর ওয়ার্ডের  বর্তমান কাউন্সিলর শাহীন খালিক ১৭শত ২৯ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে  প্রতিদ্বন্দিতায় ছিলেন আরেক সিলেটি  আক্তারুজ্জামান ও ফিলিপ বি।

পুনরায় নির্বাচিত শাহীন খালিক সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের সন্তান। তিনি দীর্ঘদিন থেকে যুক্তরাষ্ট্রে বসবাস করে আসছেন।

অভিনন্দনঃ

শাহীন খালিক প্যাটারসন সিটির কাউন্সিলর পদে পুনরায় নির্বাচিত হওয়ায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে পৃথক পৃথক ভাবে অভিনন্দন জানানো হয়েছে। বিবৃতিদাতারা হলেন, বিয়ানীবাজার পৌর মেয়র মোঃ আব্দুস শুকুর, বিয়ানীবাজার উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জামাল হোসেন, লাউতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ জলিল, আলীনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, নিউজার্সি স্টেইট যুবলীগের সভাপতি নুরুজ্জামান সোহেল, বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাংবাদিক ছাদেক আহমদ আজাদ ও সাধারণ সম্পাদক সাংবাদিক শাহীন আলম হৃদয়, বিয়ানীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মিলাদ মোঃ জয়নুল ইসলাম এবং বায়ান্ন টিভির সম্পাদক সাংবাদিক লুৎফর রহমান।

বিবৃতিতে নেতৃবৃন্দ শাহীন খালিকের এ বিজয়কে বাঙালি কমিউনিটির বিজয় এবং বিয়ানীবাজারবাসীর অন্যন্য গৌরব  বলে অভিহিত করেন। নেতৃবৃন্দ প্রত্যাশা করেন, তাঁর নেতৃত্বে প্যাটারসন সিটি তথা নিউজার্সিতে বাঙালি কমিউনিটির কাঙ্খিত উন্নয়ন সাধিত হবে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin