বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন


নিজের সকল পুরস্কার নিলামে তুলে গরীবের পাশে দাড়াতে চান সিলেটর এক তরুণ

নিজের সকল পুরস্কার নিলামে তুলে গরীবের পাশে দাড়াতে চান সিলেটর এক তরুণ


শেয়ার বোতাম এখানে

শুভপ্রতিদিন ডেস্ক:
ভয়ংকর করোনায় চারদিকে দিশেহারা মানুষ।অভাব অনটনে দিন পার করছে সাধারনমানুষ।কোথাও ঠাই খোোঁজার পথ পাচ্ছে না নিম্নবিত্ত মানুষর। কয়েকদিন আগে বিত্ববানরা এগিয়ে আসলে থমকে গেছেন অনেকে। এমন দিনে সিলেটের মৌলভীবাজারের এত তরুণ নিজের সকল অর্জিত সম্মাননা নিলামে তুলে অসহায়দের পাশে দাড়ানোর প্রত্যয় ঘোষণা করছেন।

তাঁর নাম জুবায়ের আলী আহমদ। তিনি একজন জনপ্রিয় উপস্থাপক, তরুণ সমাজসেবক ও এমবি মিডিয়া প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। মৌলভীবাজারের বিভিন্ন অনুষ্ঠান হলে তার ডাক পরে। উপস্থাপনায় বেশ সুনাম অর্জন করেছেন তিনি। বিভিন্ন অনুষ্ঠানে অর্জিত সেই সোনালি স্মৃতি সম্মাননা স্মারক নিলামে তুলতে চান।

তিনি জানান নিলাম থেকে প্রাপ্ত অর্থ করোনায় কর্মহীন দরিদ্র মানুষের মাঝে বিলি করবেন। এ ব্যাপারে তিনি বলেন,‘আমি ক্ষুদ্র মানুষ, জীবনের বেশিরভাগ সময় সমাজসেবার কাজে ব্যয় করেছি, যার সুবাদে কিছুটা পরিচিতি এবং প্রচুর সম্মাননা স্মারক পেয়েছি। আমার অর্জিত সম্মাননা স্মারকের মধ্যে গুরুত্বপূর্ণ কিছু বিক্রি করে দিয়ে করোনাকালের এই করুন মুহুর্তে অসহায়দের পাশে দাঁড়াতে চাই।

সম্প্রতি তিনি তার ফেইসবুক আইডি থেকে এই সংক্রান্ত একটি পোস্ট শেয়ার করেছেন।সেখানে তিনি তার অর্জিত সম্মাননা বিক্রির কথা উল্লেখ করেছেন। তিনি আরো উল্লেখ করেছেন, কোনো হৃদয়বান ব্যক্তি বা প্রতিষ্ঠান যদি স্মারকগুলো নিতে চান তবে তারা হবে জুবায়েরের ইচ্ছে পুরনের সাথী। অসহায়দের পাশে দাঁড়াতে চাই।

তার ফেইসবুক আইডি থেকে যে বিষয়টি  পোস্ট করেন তা পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো –
মানবতার ডাকে সাড়া দেওয়ার অনুরুধ।
প্লিজ এড়িয়ে যাবেননা। আমার ফেইসবুকে যারা ফ্রেন্ডস্ ফলোয়ারস্ আছেন সকলের সহযোগিতা চাইছি-বাংলাদেশের করোনা আক্রান্ত পরিবারের পাশে দাড়াঁতে চাই। একটা বড় অংকের ফান্ড রেড়ি করতে চাইছি ১০০০ জন ফেইসবুক বন্ধু থেকে অন্তত ১০০ জন ফেইসবুক বন্ধু যদি এগিয়ে আসেন আমি কৃতজ্ঞ থাকবো।
আগ্রহীরা ইনবক্সে যোগাযোগ করার জন্য বিনয়ের সাথে অনুরোধ করছি।
দয়া করে পজিটিভ মনভাব নিয়ে কমেন্টস্ করবেন।
আমি ক্ষুদ্র মানুষ,প্রয়োজনে আমার অর্জিত বেশ কিছু জাতীয়/স্হানীয় সম্মাননা স্মারকের মধ্যে গুরুত্বপূর্ণ কিছু (নিলামে) বিক্রি করে দিয়ে করোনা কালের এই করুন মুহুর্তে অসহায়, কর্মহীন মানুষের পাশে থাকতে চাই।
আমি মনে করি যেকারো জীবনে সবচাইতে বড় পাওয়া কোনো কাজের সম্মাননা স্মারক।
ক্ষুদ্র জীবনে দেশ-বিদেশের ভাল ভালো কাজের সুবাদে পেয়েছি বহু সম্মাননা স্মারক (আলহামদুলিল্লাহ)।
ভাবছি এই মহামারী করোনার দুর্যোগ কালে আমার অর্জনের গুরুত্বপূর্ণ কিছু স্মারক বিক্রি করে দিয়ে হলেও এই কষ্টের দিনে
অনাহারীদের পাশে থাকতে
কোনো হৃদয়বান ব্যক্তি বা প্রতিষ্ঠান যদি তা নিতে চান তবে আমি মনে করবো আমার ইচ্ছে পুরনের সাথী তিনি/তাহারা।
বিক্রিত স্মারকের অর্থ এবং বিস্তারিত সবকিছু আমার ভেরিফাইড্ ফেইসবুক প্রোফাইলে প্রকাশ করা হবে।
বিনীতঃ
আপনাদেরই এক ভাই অথবা বন্ধু
জুবায়ের আলী ( আহমদ)
মানবতা প্রেমী
মুবাইল,০১৭১৭-১৪১৩১৯


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin