মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৮ অপরাহ্ন


নিরুপায় হয়ে ডিসিকে বার্তা: খাদ্য নিয়ে হাজির ইউএনও

নিরুপায় হয়ে ডিসিকে বার্তা: খাদ্য নিয়ে হাজির ইউএনও


শেয়ার বোতাম এখানে

গোয়াইনঘাট প্রতিনিধি:

কয়েকদিন ধরে কর্মহীন হয়ে গৃহবন্দী অবস্থায় থেকে নিরুপায় হয়ে এক অসহায় ও হত দরিদ্র ব্যক্তি খাদ্য সহায়তার জন্য জেলা প্রশাসককে ক্ষুদে বার্তা পাঠানোর পর খাদ্য নিয়ে হাজির হয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

শনিবার বিকেল ৫টার দিকে এমন ঘটনা ঘটেছে সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের মোহাম্মদপুর এলাকায়।

মোহাম্দপুরের হত দরিদ্র এক ব্যক্তি খাদ্য সহায়তা পাওয়ার আশায় সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামকে মোবাইল ফোনে বার্তা পাঠায়।

পরে বিকেলে গোয়াইনঘাটের ইউএনও নাজমুস সাকিবের মাধ্যমে ওই ব্যক্তির কাছে খাদ্য সামগ্রী পাঠান ডিসি। আর ওই খাদ্য সামগ্রী পেয়ে রীতিমত অবাক হয়েছেন ওই অসহায় লোকটি। তিনি বলেন, খুব দুঃখ ও কষ্টের মধ্যে দিন কাটছিলো।

এমন অবস্থায় আমি ডিসি স্যারকে একজনের মাধ্যমে ক্ষুদে বার্তা পাঠাই। বার্তা পাঠানোর ঠিক ঘন্টা খানিক সময়ের ব্যাবধানে খাদ্য সহায়তা নিয়ে হাজির হয়েছেন ইউএনও স্যার। দেশের এই দুর্দিনে দ্রুত সময়ের মধ্যে আমার কাছে সরকারের খাদ্য সহায়তা পৌঁছে যাবে আমি কল্পনাও করতে পারিনি।

এত অল্প সময়ে ডিসি স্যারের পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী পেয়ে খুব অবাক হয়েছি। আমি ও আমার পরিবার মাননীয় প্রধানমন্ত্রী, সিলেটের জেলা প্রশাসক ও গোয়াইনঘাটের ইউএনও মহোদয়ের কাছে চির কৃতজ্ঞ।

পরিবারটিকে খাদ্য সহায়তা দেয়ার পর ওই এলাকার শিশুদের মাঝে চিপস বিতরণ করেন ইউএনও নাজমুস সাকিব।

এ ব্যাপারে গোয়াইনঘাটের ইউএনও নাজমুস সাকিব বলেন, মাননীয় জেলা প্রশাসক মহোদয়কে খাদ্যের জন্য একটি যুবক ফোনে ক্ষুদে বার্তা পাঠায়। তার বার্তায় সাড়া দিয়ে ডিসি স্যারের নির্দেশে আমি তার বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। এরপর শিশুদের মাঝে চিপস বিতরণ করেছি। শিশুরাও চিপস পেয়ে বেশ উচ্ছ্বসিত দেখা গেছে।

সরকারের ভিশন, বর্তমান পরিস্থিতি কোন মানুষই না খেয়ে মরবে না। দেশে পর্যাপ্ত পরিমাণে ত্রাণ রয়েছে। জেলা প্রশাসক স্যারের নির্দেশে এই পরিবারের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দিতে পারায় খুব ভালো লেগেছে বলে তিনি অনুভূতি ব্যাক্ত করেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin