শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৫:১২ অপরাহ্ন

নুসরাত হত্যায় সোনাগাজী উপজেলা আ.লীগের সভাপতি আটক

নুসরাত হত্যায় সোনাগাজী উপজেলা আ.লীগের সভাপতি আটক


শেয়ার বোতাম এখানে

মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ফেনীর সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি রুহুল আমিনকে আটক করা হয়েছে। শুক্রবার সোনাগাজী থেকে তাঁকে আটক করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

এদিকে ওই মাদ্রাসার ব্যবস্থাপনা কমিটি বাতিল করে একজন অতিরিক্ত জেলা প্রশাসকের নেতৃত্বে অ্যাডহক কমিটি গঠনের সিদ্ধান্ত দিয়েছে ঢাকার ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়।

এ ছাড়া পাঁচদিনের রিমান্ড শেষে শুক্রবার বিকেলে এ মামলার এজাহারভুক্ত আসামি উম্মে সুলতানা পপিকে ১৬৪ ধারায় জবানবন্দির জন্য ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম সরফ উদ্দিনের আদালতে হাজির করে পিবিআই। এই প্রতিবেদন লেখা পর্যন্ত আদালতে জব্নবন্দি রেকর্ড করা হচ্ছে।


নুসরাত জাহান রাফির হত্যা মামলায় মোট ১৭ জন গ্রেপ্তার হয়েছে, তাদের মধ্যে ১৩ জনকে আদালত বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছেন। পিবিআই সুবিধাজনক সময়ে ফেনী কারাগার থেকে এদের পিবিআই হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠাচ্ছে। এ পর্যন্ত চারজন ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ফেনীর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

গত ৬ এপ্রিল সকালে আলিম পরীক্ষা দিতে গেলে সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় মুখোশ পরা চার/পাঁচজন নুসরাত জাহান রাফিকে অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে করা যৌন হয়রানির মামলা ও অভিযোগ তুলে নিতে চাপ দেয়। অস্বীকৃতি জানালে তারা নুসরাতের গায়ে আগুন দিয়ে পালিয়ে যায়। ১০ এপ্রিল বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে মারা যান অগ্নিদগ্ধ নুসরাত জাহান রাফি।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin