মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন


নোয়াখালীর হাতিয়ায় ১১ লাখ টাকা ও আগ্নেয়াস্ত্রসহ আটক ২

নোয়াখালীর হাতিয়ায় ১১ লাখ টাকা ও আগ্নেয়াস্ত্রসহ আটক ২


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

নোয়াখালীর হাতিয়া উপজেলায় র‌্যাবের এক দুঃসাহসিক অভিযানে নগদ ১১ লাখ টাকা ও বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র সহ দুইজনকে আটক করা হয়েছে । গতকাল শুক্রবার রাত ৯টার দিকে হাতিয়ার ওসি আবুল খায়ের গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন ।

গতকাল ভোরে গোপন সংবাদের ভিত্তিতে, র‌্যাব-৭, সিপিসি-১, ফেনী ক্যাম্পের ডিএডি মো.আহসানুল হক হাতিয়া থানার ১ নম্বর হরণী চরগাসিয়া মৌলভীর চর এলাকার আব্দুর রহিমের বসতঘরে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও নগদ টাকা উদ্ধার করে।

আটকরা হলেন-লক্ষীপুরের রামগতি এলাকার মো. খোকন প্রকাশ খোকন ডাকাত ও একই এলাকার মো.লিটন।

তাদের কাছ থেকে একটি ৬ রাউন্ড গুলি সহ বিদেশি পিস্তল, একটি এলজি, একটি দেশীয় এলজি, একটি এসবিবিএল, একটি ত্রি. কোয়ার্টার দেশীয় তৈরি এলজি, দুইটি দেশীয় তৈরি এলজি, শর্টগানের তাজা কার্তুজ ২২টি, ল্যাপটপের ব্যাগে থাকা ১১ লাখ ৩৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

তারা দীর্ঘদিন ধরে অবৈধভাবে অস্ত্র-গুলি প্রভাব দেখিয়ে চরাঞ্চলে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে। তাদেরকে অস্ত্র-গুলি ও নগদ টাকাসহ হাতিয়া থানায় হস্তান্তর করা হয়।

ওসি আবুল খায়ের আরো জানান, আটদেরকে সন্ধ্যায় হাতিয়া থানায় হস্তান্তর করে র‌্যাব। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন। শনিবার দুপুরে আটকদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin