মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৪ অপরাহ্ন


পড়াশোনার পাশাপাশি খেলাধুলার কোনো বিকল্প নেই: লুসিকান্ত হাজং

পড়াশোনার পাশাপাশি খেলাধুলার কোনো বিকল্প নেই: লুসিকান্ত হাজং


শেয়ার বোতাম এখানে

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

ছাত্র-ছাত্রীদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলার কোনো বিকল্প নেই। খেলাধুলার মানোন্নয়নে বর্তমানে সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং।

মঙ্গলবার সকালে উপজেলার শহীদ স্মৃতি টুকের বাজার উচ্চ বিদ্যালয় ও কলেজ‌ মাঠে ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পযার্য়ের শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সোহরাব আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. বদিউজ্জামান আহমেদ, শহীদ স্মৃতি টুকের বাজার উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হাজী শাহ গোলাম নবী, সহকারী প্রধান শিক্ষক আনর আলী, মাধ্যমিক সহকারী শিক্ষক পরিষদের সভাপতি মো. আব্দুল হামিদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ রাসেল আহমেদ, কোম্পানীগঞ্জ থানা সদর মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহ আলম।

এসময় উপস্থিত ছিলেন- শহীদ স্মৃতি টুকের বাজার উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক মাওলানা লিয়াকত আলী, আবুল হাশেম, জসিম উদ্দিন, আজিজুল হক, ইমান উদ্দিন, মাসুক রানা, রত্না আক্তার, কামরুল হুদা, রাজি বিল্লাহ, রাসেল আহমেদ, আব্দুল হান্নান, পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক জালাল আহমেদ, মো. সৈয়দুজ্জামান, ছনবাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আঃ লতিফ, বদরুল আলম, মুরাদ হোসেন, কাঁঠালবাড়ী চৌমুহনী বাজার আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক শামীম আহমদ, পাড়ুয়া নোয়াগাঁও ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক আবু বক্কর ছিদ্দীক, হাফিজুর রহমান, কোম্পানীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা হোসাইন আহমদ, ভোলাগঞ্জ নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামাল উদ্দিন, ইমাম উদ্দিন, মোস্তাক আহমদ, মাহবুবা আক্তার, কিশোর-কিশোরী ক্লাবের সঙ্গীতের শিক্ষক চন্দনা বিশ্বাস প্রমুখ।

দিনব্যাপী অ্যাথলেটিকস প্রতিযোগিতায় শ্রেণীভিত্তিক দুটি গ্রুপে বিভক্ত হয়ে অংশ নিয়েছে বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণির ছাত্র-ছাত্রীরা ‘ক’ গ্রুপ এবং নবম ও দশম শ্রেণির ছাত্র-ছাত্রীরা ‘খ’ গ্রুপের হয়ে অংশ নিয়েছে এই প্রতিযোগিতায়। ‘ক’ গ্রুপের ছাত্র-ছাত্রীরা ১০০ ও ২০০ মিটার দৌড়, হাই জাম্প ও লং জাম্পে অংশ নিয়েছে। ‘খ’ গ্রুপের ছাত্র-ছাত্রীরা প্রতিদ্বন্দ্বিতা করেছে ১০০, ২০০, ৪০০ ও ৮০০ মিটার দৌড়, হাই জাম্প, ট্রিপল জাম্প, বর্শা নিক্ষেপ, শট পুট, ডিসকাস থ্রো এবং ৪ গুনিতক ১০০ মিটার রিলেতে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin