বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ন

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের আগাম টিকিট বিক্রি

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের আগাম টিকিট বিক্রি


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক : পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে। আজ বুধবার সকাল ৮টা থেকে এই টিকিট দেয়া হচ্ছে। আগাম এই টিকিট পেতে কমলাপুর রেলস্টেশনে লাইনে দাঁড়িয়েছেন হাজার হাজার মানুষ।

এদিন দেয়া হচ্ছে ১৭ আগস্টের আগাম টিকিট। চলবে আগামী ১২ আগস্ট পর্যন্ত।

রেল কর্তৃপক্ষ জানান, ঢাকা ছাড়াও চট্টগ্রাম স্টেশন থেকে ঈদের টিকিট দেওয়া হচ্ছে। আজ দেওয়া হচ্ছে ১৭ আগস্টের টিকিট। ৯ আগস্ট ১৮ আগস্টের, ১০ আগস্ট ১৯ আগস্টের, ১১ আগস্ট ২০ আগস্টের ও ১২ আগস্ট ২১ আগস্টের অগ্রিম টিকিট দেয়া হবে। ১৫ আগস্ট ২৪ আগস্টের, ১৬ আগস্ট ২৫ আগস্টের, ১৭ আগস্ট ২৬ আগস্টের, ১৮ আগস্ট ২৭ আগস্টের ও ১৯ আগস্ট ২৮ আগস্টের ফিরতি টিকিট দেয়া হবে।


প্রতিদিন সকাল ৮টা থেকে (টিকিট থাকা সাপেক্ষে) বিকাল ৫টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। ঈদ উপলক্ষে প্রতিবছরের মতো এবারও অতিরিক্ত যাত্রী বহনে সাত জোড়া (১৪টি ট্রেন) বিশেষ ট্রেন ও ১৫০টি যাত্রীবাহী বাড়তি বগি প্রস্তুত করা হচ্ছে রেলওয়ে পাহাড়তলী ও সৈয়দপুর ওয়ার্কশপে।

রেল কর্তৃপক্ষ জানান, আজ সকাল ৮টা থেকে ৫ দিনব্যাপী অগ্রিম টিকিট বিক্রি শুরু হচ্ছে। ২৬টি কাউন্টার থেকে একযোগে টিকিট বিক্রি শুরু হয়েছে। ৬৫ শতাংশ টিকিট কাউন্টার থেকে বিক্রি করা হচ্ছে। বাকি টিকিট ভিআইপি কোটা ও ই-টিকিটে বিক্রি করা হবে।

রেলওয়ে মহাপরিচালক মো. আমজাদ হোসেন সাংবাদিকদের বলেন, এবারও ঈদ উপলক্ষে মাঠপর্যায়ের সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল করা হয়েছে। যাত্রীসেবা ও অতিরিক্ত যাত্রীবহন নিশ্চিত করতে সব ধরনের প্রস্তুতি সম্পূর্ণ করা হচ্ছে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin