রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:০৬ অপরাহ্ন


পরিকল্পনামন্ত্রী মান্নান ও সরওয়ার হোসেনকে জালালাবাদ এসোসিয়েশনের সংবর্ধনা

পরিকল্পনামন্ত্রী মান্নান ও সরওয়ার হোসেনকে জালালাবাদ এসোসিয়েশনের সংবর্ধনা


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট: যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া জালালাবাদ এসোসিয়েশনের পক্ষ থেকে গতকাল বুধবার বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, জালালাবাদ এসোসিয়েশনের আজীবন সদস্য, শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক সরওয়ার হোসেন, জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্সের সভাপতি হেনু মিয়া ও নিউইয়র্ক জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক হাসিব মামুনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
ক্যালিফোর্নিয়াতে বসবাসরত বিপুল সংখ্যক সিলেট প্রবাসীদের উপস্থিতিতে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান। ক্যালিফোর্নিয়া গার্ডেন ব্যাংকুইট হলে ক্যালিফোর্নিয়া জালালাবাদ এসোসিয়েশন সভাপতি আসাদুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন সিলেটের প্রবাসীদেরকে বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী হওয়া অত্যন্ত জরুরি। বাংলাদেশে এখন বিনিয়োগের সবচেয়ে ভালো পরিবেশ বিরাজমান। বর্তমান সরকার প্রবাসীদের সকল সমস্যা সমাধানে অত্যন্ত আন্তরিক।
সংবর্ধিত অতিথির বক্তব্যে কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক সারওয়ার হোসেন বলেন, প্রবাসীদের কারণেই আজকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে আর গতিশীল হচ্ছে দেশের অর্থনীতি। তাই প্রবাসীদের সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করতে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, আমরা বাংলাদেশী। বাংলাদেশই আমাদের মাতৃভূমি। আজ যারা বাংলাদেশে জন্ম নিয়ে বিদেশের মাটিতে বসবাস করছেন তারা দেশ থেকে দুরে থাকলেও দেশের জন্য হৃদয়টা টানে। কারণ তাদের দেহটি বিদেশের মাটিতে থাকলেও হৃদয়টা রয়েছে বাংলাদেশের মাটিতে। যে মাঠে, ঘাটে, নদীর জলে তারা ছুঁটে বেড়িয়েছে সে জায়গাগুলো নিরবে তাদের ডাকে। তবুও তারা আজ প্রবাসী। প্রবাসে থেকেই তারা দেশের অর্থনৈতিক উন্নয়নসহ অনেক সেবামূলক কাজ করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin