শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:৫০ অপরাহ্ন

পর্দা করলে মানুষ বেশি সম্মান করে: সুজানা জাফর

পর্দা করলে মানুষ বেশি সম্মান করে: সুজানা জাফর


শেয়ার বোতাম এখানে
  • 27
    Shares

বিনোদন ডেস্ক:
অনেকদিন ধরেই মিডিয়ায় দেখা নেই একসময়ের জনপ্রিয় অভিনেত্রী-মডেল সুজানা জাফরের। সম্প্রতি তিনি জানিয়েছেন, এখন তিনি পর্দানশীন হওয়ায় অভিনয়ে ফেরার সম্ভাবনা নেই।

মডেল-অভিনেত্রী সুজানা জাফর বছরের বেশিভাগ সময়ই বিদেশে কাটান। ইদানীং তিনি সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়েও থাকেন। অবশ্য, সুজানা বাংলাদেশের পাশাপাশি আরব আমিরাতেরও নাগরিক।
মূলত নিজের ফ্যাশন হাউজ ব্যবসা নিয়ে ব্যস্ত থাকেন সুজানা। দুবাই থেকেই তার সুজানা’স ক্লোজেটের জন্য সামগ্রী নিয়ে আসেন দেশে। তবে নিজেও ডিজাইন করেন অনেক পোশাক। যদিও এখনই নিজেকে পুরাদস্তুর ফ্যাশন ডিজাইনার বলতে নারাজ সুজানা। নিছক নিজের ভালো লাগা থেকেই ডিজাইন করেন তিনি।

সুজানা জাফর গণমাধ্যমকে জানান, অভিনয়-মডেলিং সব তিনি ছেড়ে দিয়েছেন প্রায় দুই বছর হলো। তিনি বলেন, মানুষ এখনো আমাকে ভালোবাসে সেটা আমি বুঝি তাদের রেসপন্স, তাদের ম্যাসেজ, তাদের রেসপেক্ট দেখে। আমার কাছে মনে হচ্ছে, মানুষের কাছে আগের থেকে এখন বেশি রেসপেক্ট পাই।

শুধু ব্যবসায়ের ব্যস্ততা নয়, এর সঙ্গে তিনি পর্দা করাও শুরু করেছেন। আর পর্দানশীন হয়ে মেকআপ, সাজগোজ করে অভিনয় করতে যাওয়াটা যে খুব বেখাপ্পা লাগবে তা তিনি ভালোই বোঝেন। তাই অভিনয়টা মন থেকেই ছেড়ে দিয়েছেন তিনি। তার ফেসবুক পেজজুড়ে ইসলামের প্রচার করেন নিয়মিত। মিডিয়াতে ফিরে আসার কোন চিন্তাই নেই তার।



শেয়ার বোতাম এখানে
  • 27
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin