শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন


পর্যটননগরী শ্রীমঙ্গলের শোভা বাড়ানোর উদ্যোগ

পর্যটননগরী শ্রীমঙ্গলের শোভা বাড়ানোর উদ্যোগ


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক : পবিত্র ঈদুল ফিতর সামনে রেখে মৌলভীবাজারের পর্যটননগরী শ্রীমঙ্গল শহরে বেড়েছে মানুষের আনাগোনা। শহরকেন্দ্রিক মানুষ ছাড়াও প্রতিদিন কেনাকাটার উদ্দেশে উপজেলার বিভিন্ন এলাকা থেকে শহরে আসছেন কয়েক হাজার মানুষ। এতে প্রতিনিয়ত বাড়ছে যানজট। এছাড়া ভোগান্তিতে পড়েছেন পথচারীরা।

সোমবার (১ এপ্রিল) দুপুরে পথচারীদের ভোগান্তি কমাতে ও যানজট নিরসনের লক্ষ্যে অভিযান পরিচালনা করেছে শ্রীমঙ্গল পৌর কর্তৃপক্ষ।

শহরে নির্বিঘ্নে চলাচল নিশ্চিতের লক্ষ্যে রাস্তার দুপাশে অবৈধভাবে গড়ে ওঠা ব্যবসা প্রতিষ্ঠান, ভাসমান দোকান, যত্রতত্র পার্কিং ও ফুটপাত দখলকারীদের বিরুদ্ধে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন শ্রীমঙ্গল পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা।

পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম বলেন, পৌর মেয়র মো. মহসিন মিয়া মধুর নেতৃত্বে আমরা সব সময় শহরকে যানজটমুক্ত রাখতে কাজ করে যাচ্ছি। যানজটের পাশাপাশি শহরের পরিচ্ছন্নতার বিষয়ে গুরুত্ব দেওয়া হয়।

তিনি আরও বলেন, সামনে পবিত্র ঈদুল ফিতর। ঈদকে উদ্দেশ্য করে কেনাকাটার জন্য শহরে হাজার হাজার মানুষের প্রবেশ বাড়ছে। মানুষজন যেন নির্বিঘ্নে চলাচল করতে পারে সেজন্য আমরা অভিযান পরিচালনা করে ফুটপাতসহ শহরের রাস্তাগুলো যানজটমুক্ত রাখার চেষ্টা করছি।

শহরকে যানজটমুক্ত ও পরিচ্ছন্ন রাখতে সবার সহযোগিতা কামনা করেন এ কর্মকর্তা।

 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin