বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন


পাকিস্তানে ফসলের খেতে অভিনেত্রীর গুলিবিদ্ধ লাশ

পাকিস্তানে ফসলের খেতে অভিনেত্রীর গুলিবিদ্ধ লাশ

অভিনেত্রী খুশবু খান

শেয়ার বোতাম এখানে

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের টিভি নাটক ‘পশতু’ অভিনেত্রী খুশবু খানকে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার নওশেরা জেলার ওয়াপদা কলোনি এলাকায় একটি ফসলের খেত থেকে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। এটা পরিকল্পিত হত্যা বলে অভিযোগ করেছে নিহতের পরিবার।

 

পাকিস্তানের গণমাধ্যম সামা ও জিও নিউজ জানিয়েছে, এ ঘটনায় দুই অভিযুক্তের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন অভিনেত্রীর ভাই। সন্দেহভাজন অভিযুক্ত শওকত ও ফালাক নিয়াজকে আটকও করেছে পুলিশ।

 

অভিনেত্রীর ভাইয়ের অভিযোগ, সন্দেহভাজন ব্যক্তিরা শুধু তাদের আয়োজিত অনুষ্ঠানেই খুশবু খানকে কাজ করতে বাধ্য করতে চেয়েছিল। এমনকি ইন্ডাস্ট্রিও ছেড়ে দিতে বলেছিল কিন্তু তাতে রাজি হননি খুশবু। তাদের শর্তে রাজি না হওয়ায় অভিযুক্ত ব্যক্তিদের একটি পার্টিতে যেতে খুশবুকে প্রলুব্ধ করা হয়েছিল। সেখানে যাওয়ার পরই পরিকল্পনা করে অভিনেত্রীকে হত্যা করা হয়েছে।

 

পুলিশ জানায়, অভিনেত্রী খুশবু যে অনুষ্ঠানে গিয়েছিলেন, সেখানেই উপস্থিত ছিল সন্দেহভাজন ব্যক্তিরা। যদিও তাকে অন্য একটি জায়গায় নিয়ে হত্যা করা হয়েছে। হত্যার পর লাশ ফেলে রেখেছিল ফসলের খেতে। এ ঘটনায় আলামত সংগ্রহ করে তদন্ত শুরু হয়েছে। ময়নাতদন্ত শেষে অভিনেত্রীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin