বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন


পাথর কোয়ারী খুলে না দিলে মন্ত্রী ইমরানকে অবাঞ্ছিত ঘোষণার হুঁশিয়ারি!

পাথর কোয়ারী খুলে না দিলে মন্ত্রী ইমরানকে অবাঞ্ছিত ঘোষণার হুঁশিয়ারি!


শেয়ার বোতাম এখানে

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

আগামী ৩১ জানুয়ারির পরে পাথর কোয়ারী খুলে না দিলে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপিকে অবাঞ্ছিত ঘোষণার হুঁশিয়ারি দিলেন সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ।

শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে শামীম আহমদের এমন একটি বক্তব্যের ভিডিও।

গতকাল শুক্রবার রাতে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বাঘারপাড় সৈয়দ শাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইসলামপুর পশ্চিম ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হাজী আলকাছ আলীর নির্বাচনী জনসভায় সভাপতির বক্তব্যকালে তিনি এই হুঁশিয়ারি দেন।

সভাপতির বক্তব্যে আঞ্চলিক ভাষায় শামীম আহমদ বলেন, ইনশাআল্লাহ ৩১ জানুয়ারি পরে বিজয়ের মালা পড়ে মন্ত্রী সাবরে লইয়া আফনারার এ কোয়ারী চালু করিয়া দিমু, আর আগামী যদি কোয়ারী চালু করিয়া না দিতে পারি আফনার এ মন্ত্রী সাবরে এ কোম্পানীগঞ্জ থেকে আফনারা অবাঞ্ছিত ঘোষণা করবা।

তিনি আরো বলেন, আমি আজকের জনসভা নৌকা মার্কায় যেখান কইরাম আমি আফনারা যদি কোয়ারী না চলে আগামী সংসদ নির্বাচনে ইমরান আহমদরে কোম্পানীগঞ্জ থাকি আমরা অবাঞ্ছিত ঘোষণা করমু। দলমত সবাই মিল্লা আর আল্লার ওয়াস্তে একটা ভোট নৌকা মার্কায় দেউক্কা। মাননীয় প্রধানমন্ত্রীর ইজ্জত রক্ষায়, মাননীয় জেলা নেতৃবৃন্দের ইজ্জত রক্ষায় আফনারা একটা ভোট দেউক্কা।

জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সাংসদ, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফারুকুজ্জামান রানার সঞ্চালনায় জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আজমল আলী, দফতর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মো. আব্বাস উদ্দিন, উপ-দফতর সম্পাদক মো. মজির উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজদ, যুগ্ম সাধারণ সম্পাদক অখিল চন্দ্র বিশ্বাস, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুর রহমান, ইসলামপুর পশ্চিম ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হাজী আলকাছ আলী, উত্তর রণিখাই ইউপি চেয়ারম্যান ফয়জুর রহমান মাস্টার, দক্ষিণ রণিখাই ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন ইমাদ প্রমুখ।

এ ব্যাপারে শামীম আহমদ তাঁর ফেসবুক আইডিতে পোস্ট করে বলেন, গতকাল নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী জনসভায় আমার বক্তব্যে ভুল ক্রমে একটি কথা চলে আসছে যাহা সম্পূর্নভাবে আমার অনিচ্ছায়। এজন্য আমি আন্তরিক ভাবে দুঃখিত এবং আপনাদের কাছে বিনীত অনুরোধ করছি আপনারা আমার এই ভুল বক্তব্যকে ভুল হিসেবে বিবেচনা করবেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin