রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:৪৪ অপরাহ্ন

পিস্তল পরিষ্কার করে নিজের মাথায় গুলি করলেন পুলিশ কর্মকর্তা

পিস্তল পরিষ্কার করে নিজের মাথায় গুলি করলেন পুলিশ কর্মকর্তা


শেয়ার বোতাম এখানে

প্রতিদিন ডেস্ক :
কুড়িগ্রামে নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন পুলিশের এক উপপরিদর্শক (এসআই)। নিজের নামে ইস্যু করা সরকারি পিস্তল দিয়ে নিজের মাথায় গুলি করেন তিনি।

বুধবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত পুলিশ কর্মকর্তার নাম সেলিম জাহাঙ্গীর। তার গ্রামের বাড়ি দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায়। কুড়িগ্রাম সদর পুলিশ ফাঁড়ির হাটিরপাড় এলাকায় ভাড়া বাসায় থাকতেন তিনি। ওই বাসায় আত্মহত্যা করেন তিনি।

সেলিম জাহাঙ্গীর সদর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার আবুল কালাম আজাদের একমাত্র সন্তান ছিলেন জাহাঙ্গীর। ২০০৭ সালে এএসআই হিসেবে চাকরিতে যোগ দেন তিনি। পরে পদোন্নতি পেয়ে এসআই হন।

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে সদর পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) কামরুজ্জামান বলেন, বুধবার বিকেলে এসআই জাহাঙ্গীর বাসায় বসে পিস্তল পরিষ্কার করছিলেন। এ সময় হঠাৎ মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করেন তিনি। জাহাঙ্গীরের আট বছর বয়সী ছেলে ছাড়াও ওই সময় বাসায় ছিলেন তার অন্তঃসত্ত্বা স্ত্রী, বাবা ও মা। তবে প্রাথমিকভাবে তার আত্মহত্যার কারণ জানা যায়নি। এ ঘটনায় পুলিশ ফাঁড়িতে তার সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।


কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহীনুর রহমান সরদার বলেন, ওই পুলিশ কর্মকর্তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার মাথার ডান দিকে কানের ওপরে গুলির চিহ্ন রয়েছে। গুলিতেই তার মৃত্যু হয়েছে।

কুড়িগ্রামের পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান জানান, এ ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। তদন্তসাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

বিষয়টি নিশ্চিত করে কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন এসআই সেলিম জাহাঙ্গীর। ইতোমধ্যে এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে। বিষয়টি তদন্ত করে পরে বিস্তারিত জানানো হবে। তদন্তের মাধ্যমে এর কারণ জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin