বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৩১ অপরাহ্ন


পূর্ব পাগলায় বিট পুলিশিং সভা

পূর্ব পাগলায় বিট পুলিশিং সভা


শেয়ার বোতাম এখানে

শান্তিগঞ্জ প্রতিনিধি:

শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৫ টায় শান্তিগঞ্জ থানার আয়োজনে পূর্ব পাগলা ইউনিয়ন পরিষদে এই বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

পূর্ব পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আক্তার হোসেনের সভাপতিত্বে ও পূর্ব পাগলা ইউনিয়ন বিট অফিসার এসআই আবু বকরের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- জগন্নাথপুর থানা সার্কেলের এএসপি শুভাশীষ ধর।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাজি মুক্তাদির হোসেন।

সভায় পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে ইভটিজিং, বাল্যবিয়ে ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।

এসএসপি শুভাশীষ ধর বলেন, ‘বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম।

বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে।’

এসময় জনসাধারণের মাঝে বক্তব্য রাখেন- পূর্ব পাগলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিরুল হক বেগ, সমুজ আলী, নূর মিয়া, ইরান মিয়া, সাবেক মেম্বার আনোয়ার, ৭ নং ওয়ার্ডের মেম্বার শিবলু উদ্দিন, আব্দুল কাহার, জুনেদ আহমেদ, আদনান হোসেন। এসময় উপস্থিত ছিলেন- কাজি সাদিকুর রহমান আতিক, ৯ নং ওয়ার্ডের মেম্বার সাইদুল ইসলাম সহ আরও অনেকে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin