বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন


প্রতি বছরের ন্যায় এবারও বিশ্বনাথে মুক্তিযোদ্ধাদেরকে ঈদ উপহার দিলেন শফিক চৌধুরী

প্রতি বছরের ন্যায় এবারও বিশ্বনাথে মুক্তিযোদ্ধাদেরকে ঈদ উপহার দিলেন শফিক চৌধুরী


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রতিবারের ন্যায় বিশ্বনাথ উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

শনিবার বেলা ২টায় পৌর শহরের সরকারি ডাক বাংলো প্রাঙ্গনে তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে উপজেলার ৭৩ জন বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের ঈদের উপহার হিসেবে শাড়ি লুঙ্গি ও নগদ টাকা প্রদান করেন। এরআগে সকালে তিনি ওসমানীনগর ও বালাগঞ্জের প্রায় শতাধিক বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের হাতে ঈদের উপহার সামগ্রী তুলে দেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে শফিক চৌধুরী বলেন, জাতির সূর্য সন্তান হচ্ছেন মুক্তিযোদ্ধা। আর কোন কিছুর মাধ্যমেই তাঁদের ঋণ পরিশোধ করা যাবে না। তবু আমরা আমাদের নিজেদের অবস্থান থেকে চেষ্টা করি জাতির বীর সন্তানদেরকে তাঁদের প্রাপ্য সম্মান প্রদান করার। এরই ধারাবাহিকতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গঠন করে ছিলেন মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে সরকার গঠনের পর থেকেই জাতির সূর্য সন্তানদেরকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা ও তাঁদের সম্মাননা প্রদান করার কার্যক্রম শুরু করেন। মুক্তিযোদ্ধাদের কল্যাণে আওয়ামী লীগ সরকার কাজ করার পাশাপাশি দেশকে আজ একটি উন্নত দেশে রুপান্তরিত করেছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় ঈদের উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানার অফিসার্স ইনচার্জ গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওয়াহিদ আলী। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার আজিজুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার তৈয়ব আলী, সাবেক ডেপুটি কমান্ডার রণধীর দে রণ, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, পৌর আওয়ামী লীগের সদস্য সোহেল তালুকদার, সাইদুল ইসলাম, সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুর রুপ, যুবলীগ নেতা নাসির উদ্দিন, কলেজ ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, জাকির, নাঈম সহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin