শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন


প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বিশ্বনাথ যুবলীগের বিশাল ‘আনন্দ শোভাযাত্রা’

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বিশ্বনাথ যুবলীগের বিশাল ‘আনন্দ শোভাযাত্রা’


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:: মাত্র একটি সেতুর কারণে কাক্ষিত লক্ষ্যে পৌঁছানো ছিল দিবাস্বপ্ন। অবশেষে দীর্ঘ সময় পেরিয়ে স্বপ্নের সেই যাত্রায় অনেকটাই এগিয়ে গেল দক্ষিণাঞ্চলের পিছিয়ে পড়া বিশাল জনগোষ্ঠী। বর্তমান সরকার, বিশেষ করে প্রধানমন্ত্রীর দৃঢ় মনোভাবে বহু বাধা পেরিয়ে দৃশ্যমান হলো পদ্মা সেতু। পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয়, যা এখন সবার সামনে দৃশ্যমান। এ সেতু দৃশ্যমান হওয়াতেই দেশবাসী আনন্দে ভাসছে।

এরই ধারাবাহিকতায় স্বপ্নের পদ্মাসেতু দৃশ্যমান হওয়ায় বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বিশ্বনাথ উপজেলা যুবলীগ আয়োজনে বিশাল আনন্দ শোভাযাত্রা ও যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩০ ডিসেম্বর) বেলা ২টায় উপজেলা সদরের নতুন বাজার লাইটেস স্ট্যান্ড থেকে শোভাযাত্রটি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে যুব সমাবেশে মিলিত হয়। এসময় জয়বাংলা স্লোগানে মুখরিত ছিল উপজেলা সদর।

শোভাযাত্রা শেষে যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সভাপতি ভিপি শামীম আহমদ। বক্তব্যে তিনি বলেন, বিজয়ের মাসে এটা আরেকটা বিজয়। সারাবিশ্ব অবাক হয়ে দেখেছে যে, জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশও পারে। এ সেতু চলাচলের জন্য খুলে দেওয়ার পর দক্ষিণাঞ্চলে অর্থনৈতিক বিপ্লব ঘটবে বলে আশা করেন তিনি।

ভিপি শামীম আরও বলেন, সিলেট যুবলীগ আজ ঐক্যবদ্ধ। আগামীতে দেশ ও দেশের স্বার্থে এবং উন্নয়নে যুবলীগ সবসময় ঐক্যবদ্ধ থাকবে।

এসময় তিনি ত্যাগী ও মাঠের নিবেদিত কর্মিদের অগ্রাধিকার নিয়ে বিশ্বনাথ উপজেলা যুবলীগের কমিটি শিঘ্রই করা হবে বলে ঘোষণা দেন তিনি।

প্রধান বক্তার বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ। বক্তব্যে তিনি বলেন, আমরা গর্বিত, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক হিসেবে, যার কর্ম এবং স্বপ্ন হলো দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্য পরিবর্তন করা। পদ্মা সেতু বাস্তবায়নের মধ্য দিয়ে তিনি সব অপশক্তিকে বুঝিয়ে দিয়েছেন, তিনি জনগণের কল্যাণের জন্য কারও কাছে মাথা নত করেন না।

উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আশিক আলীর সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় যুব সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সাধারণ সম্পাদক ফারুক আহমদসহ সিলেট জেলা যুবলীগ, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এছাড়াও উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ শোভাযাত্রা ও যুব সমাবেশে অংশগ্রহণ করেন।

 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin