মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন


প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের প্রায় ২৫ লক্ষ টাকার চেক বিতরণ করলেন সরওয়ার হোসেন

প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের প্রায় ২৫ লক্ষ টাকার চেক বিতরণ করলেন সরওয়ার হোসেন


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ কল্যাণ তহবিলের আর্থিক অনুদানের প্রায় ২৫ লক্ষ টাকার চেক বিতরণ করছেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন।

রোববার সকালে গোলাপগঞ্জ পৌর শহরের একটি অভিজাত পার্টি সেন্টারের হলরুমে চেক বিতরণ অনুষ্ঠানে লক্ষিপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম মসলুর সভাপতিত্বে ও গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ এমরুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন।

তিন তাঁর বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কথা সব সময় চিন্তা করেন। তিনি সব সময় অসহায় মানুষদের পাশে রয়েছেন। অসুস্থ ও অসহায়দের প্রতি প্রধানমন্ত্রীর উদারতা রয়েছে বলেই এত মানুষকে তিনি ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে আর্থিক সহযোগিতা করে আসছেন।

সরওয়ার হোসেন আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের বন্যায় ক্ষতিগ্রস্তদেরও পাশে দাঁড়াতে সিলেটে স্ব শরীরে আগমন করেন। নেত্রীর নির্দেশে আওয়ামীলীগের নেতাকর্মীরাও বন্যায় কবলিতদের পাশে রয়েছেন। সরকারি ভাবে পর্যাপ্ত সাহায্য সহযোগিতা করা হচ্ছে। এসময় তিনি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেক হায়াত কামনা করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুল আহাদ, বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সিলেট জেলা তাঁতীলীগের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম ছোটন, আওয়ামীলীগ নেতা ফখর আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন আমুড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম, সহ সভাপতি আফজল হোসেন, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম রাসেল, শাহরিয়ার হোসেন ইমন, আমুড়া ইউনিয়ন ছাত্রলীগের ১নং ওয়ার্ড শাখার সভাপতি জাহিদ আহমদ, ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সালমান আহমদ প্রমুখ


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin