রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৪৮ অপরাহ্ন


প্রধানমন্ত্রীর জন্মদিনে তিনটি বাস উপহার পেল সিলেট সরকারি মহিলা কলেজ

প্রধানমন্ত্রীর জন্মদিনে তিনটি বাস উপহার পেল সিলেট সরকারি মহিলা কলেজ


শেয়ার বোতাম এখানে

 

স্টাফ রিপোর্ট:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন আজ। শনিবার সন্ধায় সরকারের পক্ষ থেকে তিনটি বাস উপহার পেল সিলেট সরকারি মহিলা কলেজ।

সরকারের পক্ষ থেকে দেয়া এ তিনটি বাস উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। এ উপলক্ষে সিলেট সরকারি মহিলা কলেজে আয়োজিত অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী উন্নয়নের যে জোয়ার সৃষ্টি করেছেন মহিলা কলেজে তিনটি বাস প্রদান সরকারের উন্নয়নের ধারাবাহিকতার ই অংশ।

সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর হায়াতুল ইসলাম আকঞ্জি’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক।

বাস উদ্বোধন করতে এসে পরিকল্পনামন্ত্রী কলেজের হোস্টেল পরিদর্শন করেন। হোস্টেলে প্রয়োজনের তুলনায় কম আসন থাকায় নতুন হোস্টেল নির্মানের আশ্বাস এবং কলেজের অন্যান্য সমস্যার কথা শুনে পদক্ষেপ নেবেন বলে আস্বাস দেন।

অধ্যক্ষের কার্যালয় সূত্রে জানা যায় ছাত্রীদের জন্য বাস ক্রয় করতে এক কোটি টাকা সরকারের বরাদ্দ পায় মহিলা কলেজ। সেই টাকা থেকে চোরাশি লাখ টাকা ব্যয়ে তিনটি বাস ক্রয় করা হয়েছে। বাকি ষোল লাখ টাকা সরকারের কাছে ফিরিয়ে দেয়া হয়েছে।

অধ্যক্ষ জানান, নতুন তিনটি বাস এবং পুরাতন বাস মিলিয়ে এখন থেকে নগরীর সব রোডে ছাত্রীরা বাস দিয়ে কলেজে যাতায়াত করতে পারবে।
দক্ষিন সুরমা, টুকেরবাজার, বিমানবন্দর, শাহপরান গেইটে নিয়মিত বাস চলাচল করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর জামালুর রহমান, যুগ্ম সম্পাদক প্রফেসর ড. আব্দুল কাদির, প্রফেসর মুছব্বির চৌধুরী, হোস্টেল সুপার প্রফেসর প্রফেসর বশির আহমদ, কামরুজ্জামানসহ কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin