মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:১৫ অপরাহ্ন



প্রধানমন্ত্রীর পক্ষে ইউএনও সাকিবের শিশু খাদ্য উপহার

প্রধানমন্ত্রীর পক্ষে ইউএনও সাকিবের শিশু খাদ্য উপহার


জাকির হোসেন, গোয়াইনঘাট:
বিশ্বজোড়ে নভেল করোনাভাইরাসের প্রাদূর্ভাবের কারণে এর সংক্রমন রোধে সরকারের নির্দেশনা মেনে ঘরবন্দী রয়েছে মানুষ। কর্মহীন এসব মানুষের খোঁজখবর নিয়ে তাদের খাদ্য সহায়তা দিতে উপজেলার একপ্রান্ত থেকে আরেক প্রান্তে অবিরাম চষে বেড়াচ্ছেন গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাজমুস সাকিব।

দেশের এই ক্রান্তিলগ্নে জনসাধারণের মাঝে সামাজিক দূরত্ব নিশ্চিত করণ ও খাদ্য সহায়তা প্রদানের পাশাপাশি মমতাময়ী মাননীয় প্রধান মন্ত্রীর পক্ষ থেকে পথশিশুদের মাঝে উপহার হিসেবে শিশু খাদ্য বিতরণ করে আসছেন তিনি।

এরই ধারাবাহিকতায় আজ সোমবার (১৩ এপ্রিল) পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদে সরকারের খাদ্য সহায়তার অংশ হিসেবে চাল বিতরণ কার্যক্রম শুরুর আগে স্থানীয় সংগ্রাম বিজিবি ক্যাম্প ও জাফলং এলাকায় পথশিশুদের হাতে মমতাময়ী মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে চিপস ও কেক তুলে দেন।

এর আগেও তিনি সিলেটের বালাগঞ্জ উপজেলায় কর্মরত থাকাকালীন সময়ে বন্যায় গৃহবন্দী শিশুদের খেলনা উপহার দিয়ে বেশ প্রশংসিত হয়েছিলেন। সম্প্রতি তিনি গোয়াইনঘাট উপজেলার জাফলং গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থীদের খেলনা উপহার দেন।

এ ব্যাপারে গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিব বলেন, আজকের শিশুরাই হচ্ছে আগামী দিনের ভবিষ্যৎ। ‘শিশুরা সবকিছুর উর্ধ্বে, তাদের হাসি অমূল্য। তাদের হাসি নিশ্চয়ই তাদের পিতা মাতার কষ্ট ভোলাতে সহায়তা করবে। তাই দেশের এই দুর্যোগময় পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পথ শিশুদের মাঝে উপহার হিসেবে শিশু খাদ্য তুলে দেয়া হয়েছে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin