মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৬ পূর্বাহ্ন



প্রধানমন্ত্রী’র বরাবর জালালাবাদ এসোসিয়েশন ইতালীর স্মারক লিপি প্রদান

প্রধানমন্ত্রী’র বরাবর জালালাবাদ এসোসিয়েশন ইতালীর স্মারক লিপি প্রদান


ইউরোপ প্রতিনিধি:
গনপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবর স্মারকলিপি প্রদান করেছেন জালালাবাদ এসোসিয়েশন ইতালী। ৮ সেপ্টেম্বর মঙ্গলবার ইতালিস্থ বাংলাদেশ দূতাবাস রোমে এ স্মারকলিপি প্রদান করা হয়। এসময় স্মারক লিপি গ্রহণ করেন দূতাবাসের প্রথম কাউন্সিলর সিকদার আশরাফুল হক।

জালালাবাদ এসোসিয়েশন ইতালী ও বিশ্ব জালালাবাদ এসোসিয়েশন এবং বাংলাদেশ সহ বহির্বিশ্বে সিলেট বিভাগের সকল সামাজিক সংগঠনের পক্ষ থেকে ইতালীতে স্মারক লিপি প্রদান করেন জালালাবাদ এসোসিয়েশন ইতালীর সভাপতি অলিউদ্দিন শামীম ও সাধারণ সম্পাদক শাব্বির আহমদ এর নেতৃত্বে স্মারক লিপি হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সহসভাপতি এম ডি আব্দুল ওয়াদুদ, মোঃ আফজাল আহমেদ, সহসাধারন সম্পাদক মইনুল ইসলাম, সদস্য রুমেল আহমদ, বৃহত্তর সিলেট যুব সংঘের সভাপতি আরমান উদ্দিন স্বপন, সিলেট সিটি ক্লাবের সাধারণ সম্পাদক শরীফ খান সোহেল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় রোম দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত মোহাম্মদ আব্দুস সিকদার ও কাউন্সিলর সিকদার আশরাফুল হক বলেন জালালাবাদ এসোসিয়েশনের এই ভালো উদ্যোগ অবশ্যই প্রশংসনীয় আমরা দূতাবাসের পক্ষ থেকে দ্রুততম সময়ের মধ্যে গনপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দপ্তরে প্রেরণ করবো।

আমরা আশাকরি বৃহত্তর সিলেট বাসীর সকল যৌথিক দাবী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়িত করবেন।

জালালাবাদ এসোসিয়েশন ইতালীর সভাপতি অলিউদ্দিন শামীম ও সাধারণ সম্পাদক শাব্বির আহমদ জানান আমাদের এইসব দাবী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ইতিমধ্যে আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন দেশে জালালাবাদ এসোসিয়েশনের পক্ষ থেকে স্মারক লিপি প্রদান করা হয়েছে এবং পর্যাক্রমে অন্যান্য দেশ থেকে ও আমাদের দাবী গুলি প্রধান মন্ত্রীর কার্যালয় স্মারক লিপি প্রদান করা হবে।

আমরা বৃহত্তর সিলেটবাসী মনে করি বাংলাদেশসহ পৃথিবীর বিভিন্ন দেশে আমাদের সিলেট বিভাগের নেতৃবৃন্দ নেতৃত্ব দিচ্ছেন এবং বাংলাদেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন এসব দিক বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের যৌথিক দাবী গুলি পূরণ করবেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin