বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:৩৯ অপরাহ্ন


প্রধানমন্ত্রীর সাথে চীন সফর শেষে, সাংবাদিক মুন্নার কৃতজ্ঞতা প্রকাশ

প্রধানমন্ত্রীর সাথে চীন সফর শেষে, সাংবাদিক মুন্নার কৃতজ্ঞতা প্রকাশ


শেয়ার বোতাম এখানে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে চীনে ৫ দিনের সরকারি সফর শেষে দেশে ফিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দৈনিক শুভ প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক ও সিলেটের প্রতিশ্রুতিশীল সাংবাদিক ফয়ছল আহমদ মুন্না । সেই সাথে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হওয়ার সুযোগ করে দেওয়ার জন্য দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। এছাড়াও প্রধানমন্ত্রীর সফরসঙ্গি হওয়ায় বন্ধুবান্ধব- আত্মীয়স্বজন, সাংবাদিকমহল সবাই যে অভিনন্দন ভালবাসা দেখিয়েছেন তাদের প্রতিও তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি আগামী দিনগুলিতে সবার ভালবাসা ও দোয়া কামনা করেন তিনি।

সিলেট জেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফয়ছল আহমদ মুন্না বর্তমানে দৈনিক শুভ প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক ও চ্যানেল আই ইউরোপের সিলেট প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। এরআগে তিনি যমুনা টেলিভিশন, একুশে টেলিভিশন ও দৈনিক সবুজ সিলেটে কাজ করেছেন।

উল্লেখ্য, গত ১ জুলাই সোমবার বিকেল ৫টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সফরসঙ্গি হয়ে চীনে যান ফয়ছল আহমদ মুন্না। ৫ দিনের সরকারি সফরে চীন থেকে শনিবার সন্ধ্যা ৭ টায় সিলেটে ফিরেন তিনি। বিজ্ঞপ্তি


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin