শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৩:৪৯ পূর্বাহ্ন


প্রবাসীদের অর্থায়নে বিশ্বনাথের গোয়াহরির ১৬০ পরিবার পেল এক মাসের খাদ্য সামগ্রী

প্রবাসীদের অর্থায়নে বিশ্বনাথের গোয়াহরির ১৬০ পরিবার পেল এক মাসের খাদ্য সামগ্রী


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি
পবিত্র মাহে রমজান উপলক্ষে সিলেটের বিশ্বনাথের দৌলতপুর ইউনিয়নের গোয়াহরি গ্রামের প্রবাসীদের অর্থায়নে ওই গ্রামের ১৬০টি পরিবারের মধ্যে এক মাসের খাদ্য সামগ্রী উপহার হিসাবে প্রদান করা হয়েছে।

শনিবার ইসলামী পাঠাগার সমাজ কল্যাণ পরিষদ গোয়াহরি এর সদস্যরা প্রতিটি বাড়ি বাড়ি নিয়ে গিয়ে অসহায় পরিবারের মাঝে এ সকল খাদ্য সামগ্রী প্রদান করেন।

তাদের পক্ষ থেকে ১৬০ টি পরিবারকে ১০ কেজি চাল, ১২ কেজি আলু, ১২ কেজি পিয়াজ, ২ কেজি ডাল, ২ কেজি চিনি, চানা খেজুরসহ ৫১ কেজির যাবতীয় খাদ্য সামগ্রীর পেকেট দেয়া হয়। যা একটি ছোট পরিবারের এক মাসের খাবার।

খাদ্য বিতরণে অংশ নেন ইসলামী পাঠাগার সমাজ কল্যাণ পরিষদ গোয়াহরির উপদেষ্ঠা ও স্থানীয় মেম্বার গোলাম হোসেন, আবুল কাহার, ইকবাল হোসাইন, ফয়জুল হক, সভাপতি নাজমুজ্জামান, সাংগঠনিক মানিকুর রহমান সুমন, সহ-সাংগঠনিক আব্দুল কাহার, অফিস সম্পাদক আব্দুর রাজ্জাক, সহ-অফিস সম্পাদক রুমেল আলী, সদস্য জিল্লুর, ফারুক, আরকান, গিয়াস, সালমান, শোয়াইব, আবদাল, ময়নূল, লোকমান, জামিল, রোপন, শিপন, সুমন, রুবেল, হানিফ, মাহফুজ, কাহার প্রমূখ।

এ ব্যাপারে গোয়াহরি ইসলামী পাঠাগার সমাজ কল্যাণ পরিষদের সভাপতি নাজমুজ্জামান জানান, গ্রামের প্রবাসীদের অথর্অয়নে প্রতি বছরের ন্যায় গ্রামের ১৬০টি পরিবারের মাঝে এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আমরা আমাদের সাধ্যমতো চেষ্টা করেছি ১৬০টি পরিবারকে সহযোগিতা করতে। আর তাদের এ কাজ অব্যাহত থাকবে বলে জানান তিনি।

উল্লেখ্য, বিগত ৫ বছর থেকে ওই গ্রামের ২ শতাধিক প্রবাসীরা গ্রামের মসজিদ-মাদ্রাসা, স্কুল-কলেজে সহায়তা, অস্বচ্ছল শিক্ষার্থীদের সহায়তা, আর্থিকভাবে অস্বচ্ছল বিভিন্ন পরিবারের মেয়েদের বিয়েতে আর্থিক সহায়তাসহ বিভিন্ন দুর্যোগ ও আপদকালীন সময়ে অসহায় অস্বচ্ছল লোকজন ও নিম্নবিত্ত এবং মধ্যবিত্ত পরিবারকে সার্বিকভাবে সহায়তা ও সহযোগিতা করে আসছেন। আর এসব কার্যক্রমে সার্বিক সহযোগিতা করে ইসলামী পাঠাগার সমাজ কল্যাণ পরিষদ গোয়াহরি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin