শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:১৪ অপরাহ্ন



প্রবাসী আব্দুল বাছিত ও আলোর পথ আদর্শ সমাজ কল্যাণ সংস্থার খাদ্যসামগ্রী বিতরণ

প্রবাসী আব্দুল বাছিত ও আলোর পথ আদর্শ সমাজ কল্যাণ সংস্থার খাদ্যসামগ্রী বিতরণ


 

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি: জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নে আলোর পথ আদর্শ সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে ও সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি লন্ডন প্রবাসী আব্দুল বাছিত ও প্রবাসীদের অর্থায়নে শ্রীরামপুর, ঈশাখপুর ও বাউশি গ্রামের দিনমজুর, কর্মহীন, মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত ২৩৫টি পরিবারের মাঝে ২ লাখ ২৬ হাজার টাকা ব্যয়ে বাড়ি বাড়ি গিয়ে পবিত্র মাহে রমজান উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল ১১ টায় শ্রীরামপুর ঈশাখপুর পয়েন্টে খাদ্যসামগ্রী বিতরণ উদ্বোধন কালে বক্তব্য রাখেন, সংস্থার ভারপ্রাপ্ত সভাপতি মহিউদ্দিন মোহন, সাধারণ সম্পাদক সামছুল কবির, প্রবীন মুরব্বি আব্দুল হান্নান, প্রবাসী আব্দুল তাহির

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট মুরব্বী সাবেক ইউপি সদস্য হামিদুর রহমান বতু, ফজলুল করিম, ইউপি সদস্য সমুজ আলী, ইউপি সদস্যা বিবা রানী দেব, সংস্থার সহ-সভাপতি নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, কোষাধ্যক্ষ আলীনুর, সদস্য রাসেল মিয়া, বুরহান উদ্দিন, তেরা মিয়া, লাহিনুর, শফিক উদ্দিন, ঝুনু মিয়া, মাহবুব আলম ও জুনেদ প্রমুখ।

এসময় সংগঠনের নেতৃবৃন্দরা বলেন, এই মহামারীতে কর্মহীন হয়ে পড়া মানুষদেরকে আমরা আমাদের সংগঠন ও প্রবাসীদের অর্থায়নে খাদ্যসামগ্রী দিয়েছি। এই মুহুর্তে সবার উচিত অসহায় মানুষদের পাশে দাড়ানো। আমরা আমাদের সামর্থ্য অনুযাযী এগিয়ে এসেছি আগামীতেও আমাদের এই সাহায্য অব্যাহত থাকবে। দেশের এই পরিস্থিতিতে সবার উচিত সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলে সামাজিক দুরত্ব বজায় রাখা।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin