রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন


প্রেমিককে ভিডিও কলে রেখে তরুণীর আত্মহত্যা

প্রেমিককে ভিডিও কলে রেখে তরুণীর আত্মহত্যা


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

প্রেমিককে ভিডিও কলে রেখে আত্মহত্যা করেছেন জান্নাতুল নওরিন এশা (২২) নামের এক তরুণী।

শুক্রবার (৪ মার্চ) সকাল সাড়ে পাঁচটার দিকে গুলশানের সুবাস্তু টাওয়ারের নবম তলার একটি বাসায় এ ঘটনা ঘটে।

জান্নাতুলের মা সানজিদা নাহারের দাবি, প্রেমিককে ভিডিও কলে রেখে ফ্যানের সঙ্গে ঝুলে তার মেয়ে আত্মহত্যা করেছে।

সানজিদা নাহার জানান, তিনি এরশাদ শিকদারের দ্বিতীয় স্ত্রী। জান্নাতুল এরশাদ শিকদারের মেয়ে। ২০০৪ সালে খুলনায় হত্যা মামলায় সন্ত্রাসী এরশাদ শিকদারের মৃত্যুদণ্ড কার্যকর হয়।

সানজিদা নাহার অভিযোগ করে বলেন, প্লাবন ঘোষ (২৮) নামের এক ছেলের সঙ্গে সম্পর্ক ছিল তার মেয়ে জান্নাতুলের। বৃহস্পতিবার রাত নয়টার দিকে প্লাবনের সঙ্গে দেখা করতে বাসা থেকে বের হয় জান্নাতুল। পরে জান্নাতুলকে বাসার নিচে নামিয়ে দিয়ে যায় প্লাবন। এ সময় দু’জনের মধ্যে ঝগড়া ও হাতাহাতি হয়। বাসায় ফিরে জান্নাতুল নিজের ঘরের দরজা বন্ধ করে দেয়।

জান্নাতুলের মা আরও বলেন, সকালে মেয়ের ঘরের দরজায় ধাক্কা দিয়ে সাড়া পাওয়া যাচ্ছিলো না। পরে নিরাপত্তাকর্মীর সহযোগিতায় দরজা ভেঙে দেখা যায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে জান্নাতুল। সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সানজিদা নাহারের অভিযোগ, প্লাবনকে ভিডিও কলে রেখে আত্মহত্যা করেছে জান্নাতুল। মেয়ের কক্ষের দরজা বন্ধ থাকলেও তিনি বিষয়টি কীভাবে নিশ্চিত হলেন জানতে চাইলে কিছু বলতে পারেননি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, জান্নাতুলের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

জান্নাতুল উচ্চমাধ্যমিক পাস করার পর আর কলেজে ভর্তি হননি।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, জান্নাতুল এরশাদ শিকদারের মেয়ে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin