শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০২:৩৫ অপরাহ্ন

‘প্রেম ভেঙে যাওয়াটা আশীর্বাদ’

‘প্রেম ভেঙে যাওয়াটা আশীর্বাদ’


শেয়ার বোতাম এখানে

বিনোদন প্রতিদিন: এই মুহূর্তে ক্যাটরিনা কাইফের হাত ভর্তি কাজ। দিন কয়েক আগে মুক্তি পেয়েছে আমির খানের সঙ্গে তার ছবি ‘থাগস অব হিন্দুস্তান’। সামনেই মুক্তি পাবে ‘জিরো’। শাহরুখ খানের সঙ্গে সে ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। আবার সালমান খানের সঙ্গে ‘ভারত’ রয়েছে মুক্তির অপেক্ষায়। অর্থাৎ খানদানের প্রতিটি সদস্যের সঙ্গেই পর পর কাজ করছেন ক্যাট সুন্দরী। ফলে এখন ফোকাসে ক্যারিয়ার। ব্যক্তিগত জীবন অনেকটাই ব্যাকফুটে। সত্যিই কি তাই?
আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি নিজের লাভ লাইফ নিয়ে কথা বলেছেন ক্যাটরিনা। প্রেমে পড়ার পর কাজ থেকে অনেকটাই দূরে সরে গিয়েছিলেন তিনি। তাই প্রেম ভেঙে যাওয়া তার কাছে আশীর্বাদের মতো।


 

বছর দু’য়েক আগেও ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীর কাপুরের সম্পর্ক নিয়ে সরগরম ছিল ইন্ডাস্ট্রি। নাম না করেই ক্যাটরিনা বলছেন, সেই সম্পর্ক ভেঙে যাওয়ায় তার লাভ হয়েছে।
ক্যাটরিনার কথায়, ‘সম্পর্কে থাকাকালীন সেটাতেই এত ফোকাসড ছিলাম যে অন্য সব দিক থেকে মন সরে গিয়েছিল। এটাই মানুষের ধর্ম। কোনও মোটিভেশন ছিল না। এমনকি নিজেকেও হারিয়ে ফেলেছিলাম। যখন সম্পর্ক থেকে বেরিয়ে এলাম মনে হল, আমি নিজেকেই চিনতে পারছি না। পরে যে নিজেকে চিনতে পেরেছি, ওই সম্পর্ক আর নেই আমার জীবনে এটা তো আশীর্বাদ বলে মনে হয়। আমি এখন জীবনকে অন্য দৃষ্টিভঙ্গীতে দেখতে শিখেছি।’

 

এ কথা ঠিক, কোথাও রণবীর কাপুরের নাম করেননি নায়িকা। তবে তার ইঙ্গিত সে সম্পর্কের দিকেই বলে মনে করছেন বলিউড মহলের একটা বড় অংশ।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin