মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২৮ অপরাহ্ন


ফতেহপুর সমুজ উল্লাহ মার্কেটের সম্মুখে সাবেক জামায়াত নেতা মোহাম্মদ আব্দুস শহীদের ছোট ভাইয়ের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা

ফতেহপুর সমুজ উল্লাহ মার্কেটের সম্মুখে সাবেক জামায়াত নেতা মোহাম্মদ আব্দুস শহীদের ছোট ভাইয়ের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা


শেয়ার বোতাম এখানে

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

অতর্কিত সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন জগন্নাথপুর উপজেলার ৭নং সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের ফতেহপুর গ্রামের মৃত মোহাম্মদ আব্দুল খালিকের এর ছেলে মোঃ আব্দুল মুকিত। গতকাল ২৫ আগষ্ট ২০২১ইং রোজ বুধবার দুপুর অনুমান ৩:৩০ ঘটিকার সময় শ্রীরামসী বাজার হতে মোটরসাইকেল যোগে বাড়িতে যাওয়ার পথে ফতেহপুর জামে মসজিদ সংলগ্ন সমুজ উল্লাহ মার্কেটের সম্মুখে আসা মাত্রই স্থানীয় ছাত্রলীগের চিহ্নিত সন্ত্রাসীরা তার মোটরসাইকেলের গতিরোধ করে তার উপর উপর্যুপরি হামলা করতে থাকে। এ সময় মার্কেটে অবস্হানরত সাধারণ জনগণ তার আর্তচিৎকার শুনে এগিয়ে আসলে সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে পলায়ন করে, পরে উপস্থিত জনতা মোঃ আব্দল মুকিতকে মুমর্ষ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য স্হানীয় একটি হাসপাতালে ভর্তি করেন।

আমাদের প্রতিনিধির সাথে আলাপকালে আহত মোঃ আব্দুল মুকিত উক্ত হামলার জন্য ৭ নং সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সৈয়দ মমশাদ আহমদের প্রত্যক্ষ মদদে তার উপর এ হামলা সংঘটিত হয়েছে বলে দাবি করেন।

এ ঘটনায় মোঃ আব্দুল মুকিতের স্ত্রী জগন্নাথপুর থানায় মামলা দায়ের করতে গেলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছাত্রলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা নিতে অপারগতা প্রকাশ করেন।

উল্লেখ্য যে, মোঃ আব্দুল মুকিত সাবেক জামায়াত নেতা লন্ডন প্রবাসী মোহাম্মদ আব্দুস শহীদ এর ছোট ভাই।

স্থানীয় সূত্রে আরো জানা যায়, মোঃ আব্দুল মুকিত এর বড় ভাই মোহাম্মদ আব্দুস শহীদ এর জামায়াতে ইসলামীর রাজনীতির সাথে সম্পৃক্ততা থাকার কারনে বিভিন্ন সময়ে মোঃ আব্দুল মুকিত সহ তাদের পুরো পরিবার স্থানীয় সরকার দলীয় নেতা-কর্মীদের রোষানলের স্বীকার হন। বর্তমানে পুরো পরিবারের সদস্যরা এক ধরনের নিরাপত্তাহীনতায় ভুগতেছেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin