মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন


ফুটবল দল নিয়ে প্রীতি ম্যাচ খেলতে কাল বিশ্বনাথে আসছেন ব্যারিস্টার সুমন

ফুটবল দল নিয়ে প্রীতি ম্যাচ খেলতে কাল বিশ্বনাথে আসছেন ব্যারিস্টার সুমন


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি
আগামীকাল শনিবার নিজের হাতে গড়া ফুটবল দল নিয়ে সিলেটের বিশ্বনাথ উপজেলা দলের সাথে একটি প্রীতি ম্যাচ খেলতে বিশ্বনাথে আসছেন সুপ্রিম কোর্টের আলোচিত আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

আগামীকাল শনিবার বিকেল ৩টায় পৌর শহরের জানাইয়া ফুটবল মাঠে বিশ্বনাথ উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এ আকর্ষনীয় প্রীতি ফুটবল ম্যাচে বিশ্বনাথ উপজেলা ফুটবল দলের মুখোমুখি হবে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী, চুনারুঘাট। এই ম্যাচটি আয়োজনে সার্বিক সহযোগিতা করেছে বিশ্বনাথ ফুটবল এসোসিয়েশন, বিশ্বনাথ উপজেলা খেলোয়াড় কল্যাণ সমিতি ও হিরামন সমাজ কল্যাণ স্পোটিং ক্লাব জানাইয়া।

প্রধান অতিথি হিসেবে ম্যাচের উদ্বোধন করবেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি নুসরাত জাহান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খান।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী।

এই ম্যাচকে ঘিরে জানাইয়া মাঠকে সাজিয়ে তোলা হয়েছে বর্ণিল রূপে। করা হয়েছে বিশাল মঞ্চ। মাঠটির চর্তুদিক বেষ্টনির আকারে নির্মাণ হয়েছে। পুরো মাঠটি সাজিয়ে একটি মিনি স্টেডিয়ামে রূপান্তরিত করা হয়েছে।

এদিকে, বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক পরিচিত ব্যারিস্টার সুমনের বিশ্বনাথ আগমন উপলক্ষে উপজেলাজুড়ে যুবসমাজের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা আর প্রাণ চঞ্চলতা দেখা দিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ উপজেলার সর্বত্রই ব্যাপক প্রচারণাও হয়েছে। তাঁকে দেখতে ও বক্তব্য শুনতে সিলেটের বিভিন্ন উপজেলা থেকে প্রস্তুতি নিচ্ছেন ফুটবলপ্রেমী ও সুমনপ্রেমী তরুণরা।

আকর্ষনীয় এ ম্যাচটি উপভোগ করার জন্য সকল ফুটবল প্রেমীদের আমন্ত্রণ জানিয়েছে বিশ্বনাথ ফুটবল এসোসিয়েশন, বিশ্বনাথ উপজেলা খেলোয়াড় কল্যাণ সমিতি ও হিরামন সমাজ কল্যাণ স্পোটিং ক্লাবের নেতৃবৃন্দ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin