শনিবার, ১৩ Jul ২০২৪, ১১:১৫ অপরাহ্ন


ফেঞ্চুগঞ্জে লকডাউন ভেঙ্গে বিয়েতে জনপ্রতিনিধিরা : মানা হয়নি সামাজিক দূরত্ব

ফেঞ্চুগঞ্জে লকডাউন ভেঙ্গে বিয়েতে জনপ্রতিনিধিরা : মানা হয়নি সামাজিক দূরত্ব


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
মহামারী করোনাভাইরাসে দেশ জুড়ে যখন লকডাউন চলছে, সামাজিক দূরত্ব নিশ্চিত করতে প্রশাসন তৎপর তখন সামাজিক দূরত্বকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে স্থানীয় প্রশাসনের এক বর্তমান ইউনিয়ন চেয়ারম্যান ও ২ জন ইউপি সদস্য বিয়ের দাওয়াতে গেছেন।

এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যেম ছেড়ে ফেঞ্চুগঞ্জে আলোচনার জন্ম দিয়েছেন ইউনিয়ন চেয়ারম্যান ও ইউপি সদস্যরা।

জানা যায়, গতকাল শুক্রবার (১ মে) সিলেটের ফেঞ্চুগঞ্জের উত্তর কুশিয়ারা ইউপির মহিদ পুর গ্রামের নাজমুল ইসলামের বিয়ে ছিলো। সেই বিয়েতে দাওয়াত খেতে এসে হাজির হন উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আহমদ জিলু, সাবেক চেয়ারম্যান ফজলুর রহমান ও ইউনিয়নের দুজন ইউপি সদস্য। বিয়েতে যাওয়া ইউপি সদস্য জামাল উদ্দিন বিয়েতে তোলা ছবি ফেসবুকে পোষ্ট দেন।

সেই ছবিতে দেখা যায় বরকে সাথে নিয়ে উত্তর কুশিয়ারা ইউপি চেয়ারম্যান আহমদ জিলু, সাবেক চেয়ারম্যান ফজলুর রহমান,ইউপি সদস্য জামাল উদ্দিন ও সোহেল আহমদ চৌধুরী হেলাল ঘা ঘেষাঘেষি করে দাঁড়িয়ে আছেন। যেখানে সামাজিক দূরত্বের কোনা বালাই ছিলোনা। ছিলোনা কারো মুখে মাস্ক।এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া হলে ফেঞ্চুগঞ্জের সচেতন মহলে নিন্দার ঝড় উটে।

স্থানীয় প্রশাসনের কর্তাব্যক্তিদের এমন কান্ডে হতবাক স্থানীয়রা। স্থানীয় জনপ্রতিনিধিরা যদি সরকারের আইন লঙ্ঘন করে সেখানে সাধারণ মানুষরা কি শিখবে। এই প্রশ্ন স্থানীয় সুশীল সমাজের।

এই ব্যাপারে  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমদ জিলু বলেন, বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলাম ঠিক আছে। আমরা না গিয়েও পারি না। মানুষের দাওয়াত রক্ষার্থে আমাদের সামাজিক কিছু দায়বার থেকে যায়।

এ বিষয়ে কথা বলতে ইউপি সদস্য সোহেল চৌধুরী হেলালকে কল দিলে তিনি মিটিংয়ে আছেন এবং পরে কথা বলবেন বলে ফোন কেটে দেন।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রাখী আহমদ বলেন, ‘এ বিষয়ে কেউ আমাকে জানায়নি। ওসি সাহেবও জানাননি। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।’


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin