বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৫৫ পূর্বাহ্ন


ফের প্রেমে পড়লেন পরী মনি: ‘প্রেম ছাড়া বাঁচতে পারি না’

ফের প্রেমে পড়লেন পরী মনি: ‘প্রেম ছাড়া বাঁচতে পারি না’


শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক:

চলতি বছরের মধ্যভাগের সময়টা খুব খারাপভাবে পার করেছেন বিতর্কিত চিত্রনায়িকা পরী মনি। একের পর এক বিপদ। পুরো এক মাস মাদকের মামলায় কারাগারে অন্তরীণ ছিলেন। এখন ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরে আসছেন। তবে বিতর্ক যেখানে, পরীও সেখানে। আর এবার এ অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খাওয়ার একটি খবর নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মেতেছেন ভক্ত ও সমালোচকরা।

বর্তমানে পরী মনি অভিনয় করছেন গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ সিনেমায়। সেখানে তার সঙ্গে কাজ করছেন শরীফুল রাজ। এবারই প্রথম বাংলাদেশের এই দুই অভিনেতাকে একসাথে দেখা যাবে বড় পর্দায়। গুঞ্জন উঠেছে, রাজের প্রেমে হাবুডুবু খাচ্ছেন পরী মনি। খবর হিন্দুস্তান টাইমসের।

অন্তরঙ্গ মুহূর্তে চিত্রনায়ক রাজের সঙ্গে পরী মনি
ঢালিউডে এ গুঞ্জন খুব ভালোভাবেই ছড়িয়ে পড়েছে। তবে এ বিষয়ে অভিনেত্রীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, শিল্পীর বাইরে আমি একজন প্রেমিকা। আমি প্রকৃতির প্রেমে পড়ি, লেখার প্রেমে পড়ি, কাজের প্রেমে পড়ি, সিনেমার প্রেমে পড়ি। আমি তো প্রেম ছাড়া বাঁচতেই পারি না। প্রেম আমার অক্সিজেন।

তিনি আরও বলেন, বাস্তবে রাজের সঙ্গে প্রেমের রসায়ন জমে ওঠার ব্যাপারে মন্তব্য নিষ্প্রয়োজন। শুধু এতটুকুই বলছি, ‘গুনিন’-এ আমি রাবেয়া, আর রাজ হলো রমিজ।

পরী মনির ‘প্রীতিলতা’ নিয়ে এমনিতেই উত্তেজনা রয়েছে দুই বাংলার মানুষের মধ্যে। ব্রিটিশবিরোধী স্বাধীনতা সংগ্রামী প্রীতিলতা ওয়াদ্দেদারের চরিত্রে অভিনয় করছেন তিনি। সিনেমার কিছু অংশের শুটিং ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। বাকি অংশের শুটিং হবে ডিসেম্বরের শেষে। এছাড়া অরণ্য আনোয়ারের ‘মা’ আর চয়নিকা চৌধুরীর ‘অন্তরালে’ সিনেমাতেও অভিনয় করবেন পরী মনি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin