রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৪০ অপরাহ্ন


ফের শেখ হাসিনার হাতে ফুল দিলেন ইনাম

ফের শেখ হাসিনার হাতে ফুল দিলেন ইনাম


শেয়ার বোতাম এখানে

প্রতিদিন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে আবারো ফুলের তোড়া তুলে দিয়েছেন বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান ও সদ্য আওয়ামী লীগে যোগদানকারী ইনাম আহমদ চৌধুরী। চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় বৃহস্পতিবার গণভবনে শেখ হাসিনার সাথে সাক্ষাত করতে যান ইনাম চৌধুরী। এসময় তিনি শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানান। শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়ন ও সমৃদ্ধির দিকে আরো এগিয়ে যাবে বলে আশাপ্রকাশ করেন ইনাম।
এর আগে গত ১৯ ডিসেম্বর গণভবনে শেখ হাসিনার হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন ইনাম আহমদ চৌধুরী। ২১ ডিসেম্বর তিনি সিলেটে ফিরে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিবের বাসভবন হাফিজ কমপ্লেক্সে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।
এসময় তিনি সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. এ কে আবদুল মোমেনকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান।
উল্লেখ্য, সিলেট-১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী হিসেবে মনোনয়ন জমা দেন ইনাম আহমদ চৌধুরী। মনোনয়ন জমা দেয়ার পরদিন তিনি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সাথে দেখা করতে সিলেট নগরীর ধোপাদিঘীরপাড়স্থ তার বাসভবনে যান।
এনিয়ে দলীয় নেতাকর্মীদের সমালোচনায় পড়েন ইনাম। শেষ পর্যন্ত তাকে বাদ দিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদিরকে ঐক্যফ্রন্টের মনোনয়ন দেয়া হলে তিনি দল ছেড়ে আওয়ামী লীগে যোগদান করেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin