শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন


বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিশ্বনাথ উপজেলা যুবলীগের শ্রদ্ধা নিবেদন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিশ্বনাথ উপজেলা যুবলীগের শ্রদ্ধা নিবেদন


শেয়ার বোতাম এখানে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেছে বিশ্বনাথ উপজেলা যুবলীগ। শনিবার (১৫আগষ্ট) সকাল ১০টায় উপজেলা শোক র‌্যালির মধ্য দিয়ে উপজেলা শহীদ মিনারের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে এক সংক্ষিপ্ত সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কখনো নিজের কথা চিন্তা করেননি। বাঙালির অধিকারের কথা ভেবেই জীবনের ১৭টি বছর কারাগারে কাটিয়েছেন। তিনি কখনো অন্যায়ের কাছে মাথানত করেননি। শোষিত মানুষের মুক্তি আনতে জাতির পিতা বঙ্গবন্ধু জীবনের শেষ দিন পর্যন্ত লড়াই করে গেছেন। ঘাতকরা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে মনে করেছিল বাংলাদেশকে আবার পাকিস্তান বানাবে।

কিন্তু বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ঘাতকদের কাছে মাথানত করেননি। তাই আজ দেশ উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে। এই ধারাবাহিকতা ধরে রাখতে যুবলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সদস্য জহুর আলী মেম্বার, শাহ আলম খোকন, আমির আলী, তাজুল ইসলাম, ফয়জুল ইসলাম, নুরুল ইসলাম, এমদাদ হোসেন নাঈম, ইমরান হোসেন রিয়াদ, শফিকুল শরিফ, নাসির উদ্দিন, তুরন মিয়া, আলী আফসান দুলাল, ডালিম খান, সায়েদ মিয়া, আব্দুল মতিন, আরকুম আলী ও যুক্তরাজ্য যুবলীগ নেতা শাহিন আহমদ। এসময় উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin