মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৩১ অপরাহ্ন


বঙ্গবন্ধুর প্রতিটি আন্দোলনেই ছিল বাঙালির মুক্তির দাবি : মিসবাহ উদ্দিন সিরাজ

বঙ্গবন্ধুর প্রতিটি আন্দোলনেই ছিল বাঙালির মুক্তির দাবি : মিসবাহ উদ্দিন সিরাজ


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট
আওয়ামী লীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজীবনের স্বপ্ন ছিল সোনার বাংলা গড়া। সেজন্য ছাত্রজীবন থেকে সেই স্বপ্ন নিয়েই কাজ করেছিলেন। তার প্রতিটি আন্দোলন সংগ্রাম ছিল বাঙালির মুক্তির জন্য। বাঙালি জাতির স্বপ্নদ্রষ্টা মুজিবের সেই সোনার বাংলাকে গড়তে সকলে একসাথে কাজ করতে হবে। এ প্রজন্মের মুজিবসেনারা বঙ্গবন্ধুর ইতিহাসটুকু মানুষের মাঝে তুলে ধরতে হবে। তাহলে সোনার বাংলা গড়া যাবে। গতকাল শুক্রবার নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে হৃদয়ে সিলেট আন্তর্জাতিক মুজিব সাইবার ফোর্স এর সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনারবাংলা বাস্থবায়নে শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা আন্তর্জাতিক মুজিব ফোর্স বহিঃ বিশ্বে প্রবাসীদের এই উদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার। বহিবিশ্বের দরবারে শেখ হাসিনার উন্নয়নকে এগিয়ে নিতে প্রবাসী কমিউনিটি’র উদ্যোগে গঠিত আন্তর্জাতিক মুজিব সাইবার ফোর্স গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে তিনি আশা প্রকাশ করেন।
বিশেষ অতিথির বক্তব্যে কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন বলেন, বঙ্গবন্ধু তার শৈশব ও কৈশোর থেকে একটি আদর্শ নিয়েই বড় হয়েছেন। সে আলোকে তিনি নিজেই নিজেকে প্রস্তুত করে তোলেছেন। তাঁর এই চারিত্রিক দৃঢ়তার পেছনে ছিল গভীর অধ্যয়ন, জানা-চেনা-শোনা ও গভীর অন্তর্দৃষ্টি। এজন্যই তিনি একজন আত্মত্যাগী দেশপ্রেমিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছিলেন।
সংগঠনের সহসভাপতি সায়েম আহমেদ ও যুগ্ম সম্পাদক মনোয়ার হোসেন এর যৌথ পরিচালনায় সংগঠনের সহ সভাপতি হোসেন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগ’র সাধারণ স¤পাদক শফিকুর রহমান চৌধুরী।
অনুষ্ঠানে  সংবর্ধিত অতিথি ছিলেন গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান এড. ইকবাল আহমেদ চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান মো. আবু জাহিদ, বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. মোস্তাফুর রহমান মফুর, কানাইঘাট উপজেলা চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী, জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ।
এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ ও সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলের দোয়া পরিচালনা করেন মাওলানা লোকমান আহমেদ।

শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin