শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে এক যোগে কাজ করতে হবে

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে এক যোগে কাজ করতে হবে


শেয়ার বোতাম এখানে

প্রতিদিন ডেস্ক:
দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন বলেছেন, আগস্ট শোকের মাস।

১৯৭৫ সালে এ মাসের ১৫ তারিখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে কতিপয় দুর্বৃত্ত। যিনি হাজার বছরের পরাধীন বাঙালিকে স্বাধীনতা দিয়েছেন, একটি দেশ দিয়েছেন, একটি সংবিধান দিয়েছেন, দুর্বৃত্তরা সেই শেখ মুজিবুর রহমানকে হত্যা করে বাংলার ইতিহাস করেছে কলঙ্কিত, বিশ্বের কাছে বাঙালিকে করেছে লজ্জিত।

তিনি আরও বলেন, এখন সময় এসেছে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এক যোগে কাজ করতে হবে।

শুক্রবার সন্ধ্যায় গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণ ইউনিয়নের কানিশাইল গ্রামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন একথা বলেন।

সাবেক মুক্তিযোদ্ধা কামান্ডর আব্দুল মুতলিবের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মহানগর শ্রমিক লীগের সভাপতি এমএ শাহরিয়ার কবির সেলিম, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইকবাল আহমদ।

সভায় ১নম্বর ওয়ার্ড সভাপতি নুরুল মালাকার, প্রবাসি নেতা ইউনিয়ন আওয়ামী লীগের আইন সম্পাদক আব্দুল হান্নান, যুবলীগ নেতা রুবেল আহমদ, রেহান উদ্দিনসহ ছাত্রলীগ যুবলীগ স্বেচ্ছাসেবক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin