শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৮ অপরাহ্ন


বঙ্গবন্ধু মেডিকেল কলেজ সুনামগঞ্জের ওরিয়েন্টেশনে পরিকল্পনামন্ত্রী

বঙ্গবন্ধু মেডিকেল কলেজ সুনামগঞ্জের ওরিয়েন্টেশনে পরিকল্পনামন্ত্রী


শেয়ার বোতাম এখানে

শান্তিগঞ্জ প্রতিনিধি:

পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি এমবিবিএস কোর্সের শিক্ষার্থীদের উদ্দেশ্যে  বলেছেন, কঠোর পরিশ্রমের মাধ্যমে সামনের দিকে এগিয়ে যেতে হবে। তোমাদের শিক্ষার জন্য যা প্রয়োজন সব করছে সরকার। দেশে এখন কোন কিছুর অভাব নেই। সুতরাং নিজেদের জীবনকে আলোকিত করতে তোমার শ্রম দিতে দিতে হবে, নিজেকে আত্মবিশ্বাসী করে গড়ে তুলতে হবে।  নিজেদের দেশের কল্যাণে বিলিতে দিতে হবে। মানুষের সেবাই হোক তোমাদের মূল লক্ষ্য। 

মন্ত্রী আরও বলেন, আমাদের জন্য পৃথিবীর শ্রেষ্ঠ স্থান বাংলাদেশ। আমাদের মাতৃভূমির প্রতি আমাদের অগাধ শ্রদ্ধা আর ভালোবাসা থাকতে হবে। যেকোন জায়গায়ই যাওনা কেন নিজের দেশেই ফিরে আসতে হবে। উচ্চশিক্ষিত হয়ে দেশের মানুষের জন্য কাজ করতে হবে। আর হে যেকোন সমস্যায় অবশ্যই তোমাদের কর্তৃপক্ষকে জানাবে। কোন কিছু লোকাবে না। তোমাদের যা প্রয়োজন তাই করব আমরা। 

রবিবার দুপুর আড়াইটায় বঙ্গবন্ধু মেডিকেল কলেজ সুনামগঞ্জ’র এর অস্থায়ী ক্যাম্পাসের হলরুমে এমবিবিএস কোর্স (২০২০-২০২১) শিক্ষাবর্ষের প্রথম ব্যাচের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী। 

ওরিয়েন্টেশনে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ সুনামগঞ্জের অধ্যক্ষ ডাঃ মনোজিৎ মজুমদারের সভাপতি এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন বিভাগীয় পরিচালক(স্বাস্থ্য) ডাঃ হিমাংশু লাল রায়, সুনামগঞ্জের সিভিল সার্জন ডাঃ শামসুদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন শরিফী, অভিভাবদের পক্ষে বক্তব্য রাখেন নেছার আহমেদ। 

এসময় পরিকল্পমান্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম জহুর ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপনসহ মেডিকেলের প্রথম ব্যাচের শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। 

এদিকে পরিকল্পনামন্ত্রীকে কাছে পেয়ে উচ্ছ্বসিত এমবিবিএস কোর্সের শিক্ষার্থীরা। আনন্দঘন পরিবেশে মন্ত্রীর সাথে কথা বলেন তারা। ওরিয়েন্টেশন উপলক্ষে শিক্ষার্থীদের হাতে উপহার সামগ্রী তুলে দেন পরিকল্পনামন্ত্রী। 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin