বুধবার, ২৮ Jul ২০২১, ১১:০১ পূর্বাহ্ন


বঙ্গবন্ধু হাইটেক পার্ক পরিদর্শন করেছেন হাইটেক পার্কের এমডি

বঙ্গবন্ধু হাইটেক পার্ক পরিদর্শন করেছেন হাইটেক পার্কের এমডি


শেয়ার বোতাম এখানে

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

সিলেটের কোম্পানীগঞ্জে ১৬৭ একর জমির ওপর গড়ে ওঠা দেশের অন্যতম বৃহৎ বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্ক ও নির্মাণাধীন শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শন করেছেন বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালক (এমডি) জনাব বিকর্ণ কুমার ঘোষ।

শনিবার (১২ জুন) সকাল ৯ টা ৪৫ মিনিটের সময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব হাই-টেক পার্ক ও শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার স্থাপন এলাকা পরিদর্শন করেন।

পরিদর্শনকালে হাই-টেক পার্কেই সিলেট জেলা প্রশাসন এবং কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, প্রকল্পের ঠিকাদার ও বিনিয়োগকারীদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভায় অংশ নেন তিনি।

এ সময় শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টার স্থাপন প্রকল্পের প্রকল্প পরিচালক (যুগ্মসচিব) মো. মোস্তফা কামাল ও বঙ্গবন্ধু হাই-টেক পার্ক সিলেটের প্রকল্প পরিচালক ব্যারিস্টার মো. গোলাম সরওয়ার ভূঁইয়াসহ কর্তৃপক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তারা সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শামীম আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য, ওসি কেএম নজরুল প্রমুখ।

এ সময় নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালক (এমডি) বিকর্ণ কুমার ঘোষ বলেন, বাংলাদেশ এখন বিনিয়োগের উৎকৃষ্ট স্থান। আইটি শিল্পে বিশ্বব্যাপী বাংলাদেশের সুযোগ আরও অবারিত করার মাধ্যমে তথ্যপ্রযুক্তি খাতের আয় প্রত্যাশিত মাত্রা অর্জনের লক্ষ্যে বঙ্গবন্ধু হাইটেক পার্ক ও শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার প্রকল্প স্থাপন করা হচ্ছে। এই হাইটেক পার্কটি ইকো ফ্রেন্ডলি। ভারতীয় পাহাড়ের পাদদেশে পার্কটি নির্মিত হওয়ায় বিদেশি বিনিয়োগকারীরা এখানে বিনিয়োগে আকৃষ্ট হচ্ছেন। এই পার্কে উৎপাদিত পণ্য ও সেবা দেশীয় চাহিদা পূরণের পাশাপাশি বিদেশে রফতানির নতুন দিগন্ত উন্মোচন করবে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin