শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন


বন্দরে কার্গো জাহাজে ডাকাতি

বন্দরে কার্গো জাহাজে ডাকাতি


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক : বন্দরে এমভি জাবাল-ই-আলো নামের একটি পাথরবাহী কার্গো জাহাজে ডাকাতির ঘটনা ঘটেছে। ১০/১২ জনের একটি মুখোশধারী ডাকাত দল অস্ত্রের মুখে নাবিকসহ সবাইকে জিম্মি করে। তারা এসময় কয়েকজন স্টাফকে কুপিয়ে আহত করে একটি জিপিএস, একটি ভিএসএফ, মোবাইলসেট ও নগদ টাকাসহ জাহাজের প্রায় আড়াই লাখ টাকার মালামাল লুট করে।

রোববার রাতে বন্দরের সোনাচোরা এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে জাহাজের মাস্টার মো. সোহেল রানা বাদী হয়ে অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করে সোমবার বন্দর থানায় মামলা করেছেন।

মাস্টার সোহেল রানা জানান, তারা এমভি জাবাল-ই-আলো জাহাজে রূপগঞ্জ থেকে পাথর নিয়ে বিআইডব্লিউটিএ’র সার্ভের জন্য নারায়ণগঞ্জের দিকে আসছিলেন।

পথে রোববার রাতে বন্দরের সোনাচোরা বিআইডব্লিউটিসি ডকইয়ার্ড সংলগ্ন শীতলক্ষ্যা নদীতে জাহাজটি নোঙর করে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত ২টার দিকে ১০/১২ জনের একটি মুখোশধারী ডাকাত দল তাদের জাহাজে হানা দেয়। এ সময় শাকিল নামের জাহাজের এক স্টাফকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে আহত করে।

তার চিৎকার শুনে জাহাজের  স্টাফরা ঘুম থেকে উঠে এগিয়ে এলে ডাকাতরা সালাউদ্দিন নামের আরেক স্টাফকে কুপিয়ে আহত করে। এ সময় তারা সবাইকে অস্ত্রের মুখে দুটি রুমে আটক করে লুটপাট চালায়।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা মো. আবদুল হালিম জানান, ডাকাতির ঘটনায় মামলা হয়েছে। তদন্ত চলছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin