রবিবার, ১৩ Jun ২০২১, ০৩:০১ অপরাহ্ন

বন্ধুর প্রতি অনন্য ভালোবাসা!

বন্ধুর প্রতি অনন্য ভালোবাসা!


শেয়ার বোতাম এখানে
  • 117
    Shares

জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ
বিয়ে বা পরিণয় মানবজীবনের অবিচ্ছেদ্য অংশ। নানা দেশের নানা জাতি নানা আঙ্গিক, ঐতিহ্য, আচার ও অভিলাষ অনুসারে বিয়ের আয়োজন করে থাকেন। আমাদের সমাজে আয়োজন যেমনই হোক এর উদ্দেশ্য কমবেশি নবদম্পতির মঙ্গল ও সুখ কামনা, তাদের সমৃদ্ধি ও অটুট বন্ধনের শুভকামনা জানানো হয় উপহারের মাধ্যমে। আর সহপাঠি কিংবা বন্ধুর বিয়েতে আনন্দ ভাগাভাগি করতে কত না অনুষ্ঠানের আয়োজন করে থাকেন বন্ধুরা।

কিন্তু সিলেটের বিশ^নাথে সহপাঠি বিকাশ রঞ্জন দে’র দাম্পত্য জীবনের যাত্রাকে আরও সুন্দর ও সাফল্যময় করতে অন্যরকম সহযোগিতার হাত বাড়িছেন স্কুল সহপাঠিরা।
উপজেলার প্রাচীণতম বিদ্যাপিঠ রামসুন্দর সরকারি অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের ২০০২ সালের এসএসসি ব্যাচের সহপাঠি বিকাশ রঞ্জন দের বিয়েতে ‘ভালবাসার উপহার’ নামে ৬৫ হাজার টাকার চেক দিয়েছেন তারা।

সোমবার (২৩ নভেম্বর) রাতে পূর্ব-কাউপুর গ্রামের প্রয়াত বড়দা বাবুর সর্বকনিষ্ট ছেলে বিকাশের বৌভাতে উপস্থিত হয়ে সহপাঠিরা তার হাতে ওই চেক তুলে দেন।

এর আগে শুক্রবার (২০ নভেম্বর) রাতে সুনামগঞ্জের দিরাই উপজেলার সারংপাশা গ্রামের উপেন্দ্র দাশের কন্যা রতœা রানী দাশের সঙ্গে আনুষ্ঠানিকভাবে তার শুভ পরিণয় ঘটে। অনুষ্ঠানে বিশ^নাথ ও দিরাইয়ের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে ভালোবাসার উপহারের ব্যবস্থাপনায় ছিলেন, ২০০২ এসএসসি ব্যাচের বিকাশের সহপাঠি যুক্তরাজ্য প্রবাসী শোয়েব আহমদ, নিজাম উদ্দিন, শেখ আব্দুল হাকিম, হিরা মিয়া, জালাল আহমদ, বেলাল আহমদ, হেলাল আহমদ, জিল্লুল হক জিলু, মধ্যপ্রাচ্য প্রবাসী কবির আহমদ, অ্যাডভোকেট রাজু ভৌমিক, অ্যাডভোকেট সজল চন্দ্র দেব, ব্যাংকার মৃণাল কান্তি দে, আজিজুল ইসলাম, ফার্মাসিস্ট সঞ্জয় দে ইমন, স্বপন লাল দে, সাংবাদিক নবীন সোহেল, শিক্ষক জামাল আহমদ, ব্যবসায়ী মামুনুর রহমান ও পিন্টু রঞ্জন দে।


শেয়ার বোতাম এখানে
  • 117
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin