মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন


বলিউডে আর কাজ করবেন না ‘জওয়ান’র নায়িকা নয়নতারা!

বলিউডে আর কাজ করবেন না ‘জওয়ান’র নায়িকা নয়নতারা!

'জওয়ান'র নায়িকা নয়নতারা

শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক : ‘জওয়ান’ সিনেমার গগনচুম্বী সাফল্যের মাঝেই বিস্ফোরক সিনেমার নায়িকা নয়নতারা। বক্স অফিস কাঁপানো সিনেমাতে শাহরুখের সঙ্গে দীপিকাকে নিয়ে এত মাতামাতি দেখে ক্ষুব্ধ দক্ষিণী অভিনেত্রী।

তার সাফ কথা, এমন খারাপ অভিজ্ঞতার পর বলিউডে আর কোনওদিন কাজই করব না।
বলিউডে এই প্রথম এই শেষ- ঘোষণা ক্ষুব্ধ নয়নতারার। ‘জওয়ান’ সিনেমা থেকে তার স্ক্রিন প্রেজেন্স বেশ খানিকটা ছেঁটে ফেলায় পরিচালক অ্যাটলির ওপরও বেজায় চটেছেন নায়িকা।

‘জওয়ান’-এ নর্মদা রাই নামে এক স্পেশাল এজেন্টের চরিত্রে অভিনয় করেছেন নয়নতারা। সিনেমার প্রথমার্ধেই তুখড় অ্যাকশন সিকোয়েন্স আর সংলাপের মাধ্যমে নিজের ঝাঁজ বুঝিয়ে দিয়েছেন নয়নতারা। তবে ‘জওয়ান’র দ্বিতীয়ার্ধ অনেকটাই ‘দীপিকাময়’।

কয়েকদিন আগে খোদ শাহরুখ খানও সাকসেস পার্টিতে ফলাও করে বলেছিলেন যে, দীপিকাকে ঠকিয়ে আমরা একটা গোটা সিনেমা বানিয়ে ফেলেছি।

হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’র শুটিংয়ের সময়ে অভিনেত্রীর কাছে ‘জওয়ান’র ক্যামিও চরিত্রের প্রস্তাব যায়। বিনা পারিশ্রমিকেই রাজি হয়ে যান দীপিকা। উপরন্তু শাহরুখ-দীপিকার জুটি নিয়ে নেটপাড়াতেও কম চর্চা হচ্ছে না। সেই প্রেক্ষিতেই হয়তো মনোক্ষুণ্ণ হয়েছে নয়নতারার। ‘জওয়ান’র কোনও প্রচারেও অংশ নেননি দক্ষিণী অভিনেত্রী।

প্রসঙ্গত, ‘জওয়ান’-এ শাহরুখের চরিত্র বিক্রম রাঠোরের স্ত্রীয়ের ভূমিকায় দেখা গিয়েছে দীপিকাকে। স্বল্প স্ক্রিন প্রেজেন্সেই বাজিমাত করেছে শাহরুখ-দীপিকা জুটি। সেই প্রেক্ষিতেই ঘনিষ্ঠমহলে দুঃখপ্রকাশ করে নয়নতারা বলেছেন, দীপিকার চরিত্রটা তো মোটেই ক্যামিও নয়! কেমন যেন শাহরুখ-দীপিকার সিনেমা হিসেবেই দেখানো হয়েছে ‘জওয়ান’কে।

শুধু তাই নয়! নয়নতারার ঘনিষ্ঠমহলের মত, সিনেমাতে দীপিকাকে গুরুত্ব দিয়ে দেখিয়ে নয়নতারার বেশ কিছু দৃশ্য় ছেঁটে ফেলায় ও খুবই বিরক্ত। আর সেইজন্যই আর কখনও বলিউড সিনেমায় কাজ করতে চান না নয়নতারা।

প্রসঙ্গত, নিজের কোনও সিনেমার প্রচারেই অংশ নেন না নয়নতারা। কারণ, অতীতে একবার অভিনেত্রীর মন্তব্যকে বিকৃত করে অযথা সমালোচনা হয়েছিল। সেই তিক্ত অভিজ্ঞতার জেরেই তিনি ‘জওয়ান’র ক্ষেত্রেও কোনও প্রচার করেননি তিনি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin