বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০৩:০৫ অপরাহ্ন

বাংলাদেশের বিশ্বকাপ দলে চমক আবু জায়েদ

বাংলাদেশের বিশ্বকাপ দলে চমক আবু জায়েদ


শেয়ার বোতাম এখানে

অভিষেক না হওয়া আবু জায়েদ আছেন বিশ্বকাপ দলে। ফাইল ছবিস্বপ্নের বিশ্বকাপ খেলতে যাচ্ছেন কারা? এ নিয়ে অনেক জল্পনাকল্পনা হয়েছে। আলোচনার শেষ না হলেও অন্তত কল্পনার শেষ হলো। বিশ্বকাপের দল দিয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দলের বেশির ভাগ জায়গা নিয়ে সংশয় না থাকলেও কৌতূহল ছিল দু-তিনটি জায়গা নিয়ে। সে কৌতূহল একবারেই পূরণ করে দিল বিসিবি

বাংলাদেশের বিশ্বকাপ দলে ১৩ জনকে নিয়ে যে খুব একটা দ্বিধা নেই, বিসিবি সভাপতি কিংবা নির্বাচকেরা আকারে-ইঙ্গিতে নানা সময়ে বলেছেন। ১৫ জনের স্কোয়াডে বাকি দুজন কে, সেটি নিয়েই ছিল যত কৌতূহল। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আজ দুপুরে বিশ্বকাপের বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে আয়ারল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের দলটাও দিয়ে দিয়েছেন নির্বাচকেরা। বিশ্বকাপের দল ১৫ জনের হলেও আয়ারল্যান্ডের দলে আছেন ১৭ জন।

পেস আক্রমণে মাশরাফি, রুবেল, মোস্তাফিজ, সাইফউদ্দিনের থাকাটা বিসিবি সভাপতি নিজেই নিশ্চিত করেছিলেন। কিন্তু পঞ্চম পেসারের জায়গায় তাসকিন আহমেদ নাকি শফিউল ইসলাম—দুজনের কথা ঘুরেফিরে এসেছে। এখানেই চমকে দিয়েছেন নির্বাচকেরা। এখনো ওয়ানডে অভিষেক না হওয়া আবু জায়েদ রাহীকে ইংলিশ কন্ডিশন বিবেচনায় বিশ্বকাপ দলে ডেকে নেওয়া হয়েছে। সে ক্ষেত্রে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজেই ওয়ানডে খেলার অভিজ্ঞতা পাওয়ার সমূহ সম্ভাবনা আবু জায়েদের।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin