শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন


বাংলাদেশের সামনে পাহাড়সম টার্গেট দিল শ্রীলংকা

বাংলাদেশের সামনে পাহাড়সম টার্গেট দিল শ্রীলংকা


শেয়ার বোতাম এখানে

স্পোর্টস ডেস্ক : ইনিংস ঘোষণা করেছে শ্রীলংকা। চট্টগ্রামে সিরিজের দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনে এক সেশনও ব্যাট করেনি ধনাঞ্জয়া ডি সিলভারা। সফরকারীরা ৫১০ রানের লিড দিয়েছে টাইগারদের। বাংলাদেশের সামনে এখন টার্গেট ৫১১।

জেতার জন্য নতুন ইতিহাস গড়তে হবে বাংলাদেশে। টেস্ট ইতিহাসে রান তাড়ার রেকর্ড ৪১৮ রানের। বাংলাদেশের সাম্প্রতিক পারফরম্যান্সের হিসেবে যা অসম্ভব কল্পনাই বলা যায়। চলতি সিরিজে এখন পর্যন্ত ২০০ রান করতে না পারা বাংলাদেশের জন্য তাই বড় এক পরীক্ষা অপেক্ষা করছে চট্টগ্রামের মাঠে। এর আগে বাংলাদেশের সর্বোচ্চ রানতাড়ার রেকর্ড ২১৫ রানের। সেটাও এসেছিল শ্রীলংকার বিপক্ষে।

আজ সকালে ফিফটি পার করা ম্যাথিউসের স্ট্যাম্প উপড়ে দিলেন সাকিব। তবে ততক্ষণে ম্যাথিউস দলের স্কোর বেশ অনেকটা দূর নিয়ে গিয়েছেন। এর পর প্রভাত জয়সুরিয়া কিছুটা বড় শট খেলার চেষ্টা করেছেন। দলের লিড ছাড়িয়েছে ৫০০ রান।

এর আগে ৩৫৩ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে শ্রীলংকা। মূলত বোলারদের বিশ্রাম দিতেই বাংলাদেশকে ফলো-অনে পাঠাননি লংকান অধিনায়ক ধনাঞ্জয়া ডি সিলভা। তাতে অবশ্য খুব বেশি সুবিধা করতে পারেনি দলটি। শেষ বিকালে বাংলাদেশি পেসার হাসান মাহমুদ একাই নিয়েছেন ৪ উইকেট। চট্টগ্রামে টাইগারদের সুখস্মৃতি হয়ে থাকল, কেবল এই স্পেলটাই।

 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin