বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৬:০৫ পূর্বাহ্ন


বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো রোম মহানগর ছাত্রলীগ ইতালী শাখা

বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো রোম মহানগর ছাত্রলীগ ইতালী শাখা


শেয়ার বোতাম এখানে

মিনহাজ হোসেন, ইতালী থেকে:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের গৌরব ঐতিহ্য সংগ্রাম ও সাফল্যের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৪ঠা জানুয়ারি মঙ্গলবার ইতালী রাজধানী রোমের ভিক্টোরিয়া ফুড অব রোমা রেস্টুরেন্টে রোম মহানগর ছাত্রলীগ শাখার আয়োজনে কেক কাটা, দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

সংগঠনের সভাপতি সাঞ্জিত ধর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এহসানুল ইসলাম শুভ’র পরিচালনায় বাংলাদেশের জাতীয় সঙ্গীতের মধ্য শুরু হওয়া অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন হাফেজ মোঃ সানোয়ার।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ ইতালী শাখার সাংগঠনিক সম্পাদক তানভীর হাওলাদার, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক আলী রায়হান, সদস্য আহমেদ হায়দার, নোয়াখালী সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগ নেতা দুর্জয় নাঈম, সিংগাইর উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা শামীম মোল্লা, রোম মহানগর ছাত্রলীগ নেতা রাজিব মোল্লা, পরশ হাওলাদার, রাফি ইমাম, হীরা ফকির, শেখ শাহজালাল, শেখ আকাশ, মুরাদ হোসেন, জাকির হোসেন, আয়ান হাওলাদার, মোস্তাফিজুর রহমান, সোহাগ শেখ সহআরো অনেকেই।

নেতৃবৃন্দরা বলেনঃ ছাত্রলীগ প্রতিষ্ঠার পর থেকে ভাষা আন্দোলন ও মহান স্বাধীনতা সংগ্রামসহ গণতান্ত্রিক আন্দোলন ও সংগ্রামে বলিষ্ঠ নেতৃত্বে দিয়েছে ঐতিহ্যবাহী এ ছাত্র সংগঠনটি। ইতালীতে সরকারি বিভিন্ন বিধি নিষেধের কারণে সিমিত পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে জানিয়ে তারা বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাইয়ান খান জয় , সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে ও জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে, বাংলাদেশের নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ তুলে ধরার জন্য বাংলাদেশ ও প্রবাসের ছাত্রলীগ নেতৃবৃন্দের আরো অগ্রণী ভূমিকা পালন করার আহ্বান জানান।

শেষে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের মরহুম সকলের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দেশের শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin