বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৪৭ অপরাহ্ন


বাংলাদেশ ম্যাচের টিকিটের মূল্য ফেরত দিচ্ছে পিসিবি

বাংলাদেশ ম্যাচের টিকিটের মূল্য ফেরত দিচ্ছে পিসিবি


শেয়ার বোতাম এখানে

স্পোর্টস প্রতিদিন ::

প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিজেদের করে নিয়েছিল পাকিস্তান। কিন্তু শেষ টি-টোয়েন্টি ম্যাচটি ঘিরেও দর্শকদের আগ্রহ উদ্দীপনার কমতি ছিল না। ঘরের মাঠে প্রতিপক্ষকে হোয়াইটওয়াশ করার আনন্দই যে আলাদা, বাংলাদেশকে হারিয়ে পাকিস্তান সে লক্ষ্য পূরণ করতে পারবে, এমন আশায় ছিলেন স্বাগতিক দর্শকরা।

কিন্তু তাদের সেই আশায় গুড়েবালি। সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি বৃষ্টির কারণে মাঠেই গড়াতে পারলো না। গ্যালারিতে আগেভাগে জায়গা নিয়ে রাখা দর্শকরা ফিরলেন ভগ্ন মনোরথে।

তবে ম্যাচ দেখতে না পারার হতাশা থাকলেও টিকিট কেনার ক্ষতি নিয়ে ভাবতে হচ্ছে না দর্শকদের। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, লাহোরে বৃষ্টিতে ভেসে যাওয়া সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টির টিকিটের মূল্য ফেরত দেয়া হবে দর্শকদের।

নিরাপত্তাজনিত কারণে পাকিস্তানে খুব বেশি আন্তর্জাতিক ক্রিকেট হয় না। এমন অবস্থায় ঘরের মাঠে দর্শকদের নিরাশ করতে চাইছে না পিসিবি। তাই টিকিটের মূল্য ফেরত দেয়ার সিদ্ধান্ত।

এই টিকিটের মূল্য পেতে তেমন কষ্ট করতে হবে না দর্শকদের। ম্যাচের আসল টিকিট সঙ্গে নিয়ে আসলেই হবে। পিসিবি অবশ্য অনলাইনেও টিকিট বিক্রি করেছে। সেই টিকিটের মূল্য ফেরত দেয়া হবে ৭ ফেব্রুয়ারি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin