বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন


বাংলা প্রেস ক্লাব ইতালি ও জাতীয় অনলাইন প্রেসক্লাব ২৬শে মার্চেই উদযাপন করবে স্বাধীনতা দিবস

বাংলা প্রেস ক্লাব ইতালি ও জাতীয় অনলাইন প্রেসক্লাব ২৬শে মার্চেই উদযাপন করবে স্বাধীনতা দিবস


শেয়ার বোতাম এখানে

মিনহাজ হোসেন, ইতালী থেকে:

ইতালিতে করোনা পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হয়ে আসছে আর তাই বাংলা প্রেস ইতালি ও জাতীয় অনলাইন প্রেসক্লাবের যৌথ উদ্যোগে স্বাধীনতা দিবস উপলক্ষে দিন ব্যাপী কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ২৬শে মার্চ শনিবার দিনব্যাপী এই কর্মসূচি তে শিশু কিশোরদের চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা পাশাপাশি থাকছে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দদের অস্থায়ী সৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ ও সংক্ষিপ্ত আলোচনা।

চিত্রাঙ্কনে ৬ থেকে ১০ বছরের শিশুরা অংশগ্রহণ করতে পারবে। এছাড়াও সকল শিশু কিশোরা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। এই সময়ে উপস্থিত ছিলেন বাংলা প্রেস ক্লাব ইতালির সাধারণ সম্পাদক লাবন্য চৌধুরী, জাতীয় অনলাইন প্রেস ক্লাবের সভাপতি আফজাল হোসেন রোমান, সাধারণ সম্পাদক মিনহাজ হোসেন, সাংগঠনিক সম্পাদক মেহেনাস তাব্বাসুম শেলি, রাজু হক প্রমুখ। অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর হিসেবে থাকছে ইমিগ্রেশন ও আইনি সহায়তা কেন্দ্র সু পরিচিত CSN CAF।

এছাড়াও বিশেষ সহযোগিতায় থাকছেন রোমের বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব নূর ইসলাম পান্না। উক্ত অনুষ্ঠানে দল-মত-নির্বিশেষে ইতালি প্রবাসী সহ আঞ্চলিক, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সকল নেতৃবৃন্দের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ কামনা করছেন আয়োজকরা। অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে রসই রেস্টুরেন্ট হলরুম। তারিখঃ ২৬শে মার্চ (শনিবার) ২০২২ইং অনুষ্ঠান সূচিঃ সকালঃ ১১ ঘটিকায় শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনে স্থানীয় সকল সাংবাদিকবৃন্দদের উপস্থিতিতে দলীয় ভাবে জাতীয়সংঙ্গীত পরিবেশন।

সকালঃ ১১:৩০ মিনিটঃ ৬-১০ বছরের শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা। দুপুরঃ ১২:৩০ মিনিটঃ সকল শিশুদের মধ্য কবিতা আবৃত্তি প্রতিযোগিতা। দুপুরঃ ১:৩০ মিনিটঃ আপ্যায়ন। দুপুরঃ ২:৩০ মিনিট থেকে ৫টা পর্যন্ত ইতালী প্রবাসী সহ আঞ্চলিক সামাজিক ও রাজনৈতিক সংগঠনের অস্থায়ী স্মৃতি সৌধে পুষ্পস্তবক অর্পণ ও সংক্ষিপ্ত আলোচনা এবং পুরস্কার বিতরণ।

শেষে রোমের স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin