বুধবার, ১২ মে ২০২১, ০২:২২ পূর্বাহ্ন

বাউল রণেশ ঠাকুরের পাশে সুনামগঞ্জের ডিসি

বাউল রণেশ ঠাকুরের পাশে সুনামগঞ্জের ডিসি


শেয়ার বোতাম এখানে

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের দিরাই উপজেলার বাউল রণেশ ঠাকুরের আসর ঘর আগুন পুড়িয়ে দেওয়ার ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ও পুলিশ সুপার মিজানুর রহমান। বুধবার বিকালে উজানধল গ্রামে বাউলের বাড়ি পরিদর্শন করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন, দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সফিউল্লাহ,অতিরিক্ত পুলিশ সুপার (দিরাই সার্কেল) বেলায় হোসেন, দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কে এম নজরুল, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা রাহুল চন্দ, বাউল সম্রাট শাহ আব্দুল করিমের ছেলে নূরজালাল প্রমুখ।

পরিদর্শন শেষে সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বাউল রণেশ ঠাকুরের ঘর নির্মাণের জন্য ঢেউটিন ও নগদ আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় তিনি বাদ্যযন্ত্র প্রদানের আশ্বাস প্রদান করেন। সেই সাথে বাউল সম্রাট শাহ আব্দুল করিম এঁর পুত্র শাহ নূরজালালকে বাউল গানের আসরঘর নির্মাণের জন্য পাঁচ বান ঢেউটিন ও ১২ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

রণেশ ঠাকুরের ঘরে অগ্নিকাণ্ডের ঘটনায় দায়ী ব্যক্তিদের সুষ্ঠু সনাক্তকরণের জন্য পুলিশ গভীরভাবে তদন্ত করছে বলে জানিয়েছন পুলিশ সুপার মিজানুর রহমান।

এদিকে এ ঘটনায় মঙ্গলবার রাতে বাউল রণেশ ঠাকুর বাদি হয়ে দিরাই থানায় একটি মামলা করেন। পরে পুলিশ সন্দেহভাজন একজনকে গ্রেপ্তার করেছে।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল ইসলাম জানান, রণেশ ঠাকুর নিজ বাদী হয়ে মঙ্গলবার রাতে মামলা করার পর পুলিশ গ্রামের এক ব্যক্তিক গ্রেপ্তার করেছে। পুলিশ বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছে বলে জানান তিনি।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin