শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন


বাবা হতে চাইছেন বিজয়, মা হবেন কি রাশমিকা?

বাবা হতে চাইছেন বিজয়, মা হবেন কি রাশমিকা?


শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক : বিজয় দেবেরাকোন্ডা ও রাশমিকা মান্দানার প্রেম নিয়ে চর্চার আঁচ এখন দক্ষিণী সিনেমার গণ্ডি ছাড়িয়ে বলিউডে। জনসমক্ষে কখনো নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দুই তারকা। তবে করণ জোহরের কফি কাউচ থেকে মালদ্বীপের রিসোর্ট— নিজেদের প্রেমে রাঙিয়েছেন চর্চিত যুগল।

গুঞ্জন রয়েছে, তারা নাকি একত্রবাস করেন! এবার বাবা হওয়ার ইচ্ছে প্রকাশ করলেন অভিনেতা। জানালেন বিয়ে করবেন।

দিন কয়েক আগেই কানাঘুষা শোনা যায়, নতুন বছরেই নাকি জীবনের নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছেন তারা। তার পর থেকেই বাড়তে থাকে জল্পনা। শোনা গিয়েছিল, ফেব্রুয়ারি মাসেই নাকি একে অপরের সঙ্গে বাগ্দান সারতে চলেছেন বিজয় ও রাশমিকা। যদিও সেসব জল্পনায় জল ঢালেন বিজয় নিজেই। জানান, এখনই নাকি বিয়ের সম্ভাবনা নেই তার।

কিন্তু এবার এক অনুষ্ঠানে এসে বিজয় জানান, তিনি বিয়ে করতে চান এবং বাবাও হতে চান। তবে শর্ত রয়েছে। বিজয় যাকে বিয়ে করবেন, তাকে গোটা পরিবারের পছন্দের পাত্রী হতে হবে। শুধু তা-ই নয়, একমাত্র ভালোবেসেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনো মুখ খোলেননি বিজয় বা রাশমিকা কেউ-ই। তবে তাদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে অনুরাগীদের উৎসাহ এবং কৌতূহলে ভাটা পড়েনি। ‘গীত গোবিন্দম’ ছবির সেটে প্রথমে বন্ধুত্ব। তার পরে ‘ডিয়ার কমরেড’-এর সেটে নাকি পরস্পরের প্রেমে পড়েন তারা।

পরস্পরের পরিবার ও বন্ধুদের সঙ্গেও একাধিকবার দেখা গেছে বিজয় ও রাশমিকাকে। নিজেদের ‘ভালো বন্ধু’ তকমা দিয়েই এতদিন কাটিয়েছেন চর্চিত যুগল।

 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin