রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১১:৪৯ পূর্বাহ্ন


বালাগঞ্জের ৬টি ইউনিয়নে আ.লীগের নৌকার মাঝি হলেন যারা

বালাগঞ্জের ৬টি ইউনিয়নে আ.লীগের নৌকার মাঝি হলেন যারা


শেয়ার বোতাম এখানে

বালাগঞ্জ প্রতিনিধি:

আগামী ১১ নভেসম্বর অনুষ্ঠিত ২য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বালাগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে।

রবিবার (১০ অক্টোবর) দলীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তের আলোকে প্রতীকপ্রাপ্ত চেয়ারম্যান প্রার্থীদের নামের এ তালিকা প্রকাশ করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বালাগঞ্জে ৬টি ইউনিয়নের মধ্যে ১নং পূর্ব পৈলনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পেয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শিহাব উদ্দিন, ২নং বোয়ালজুড় ইউনিয়নে নৌকা পেয়েছেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মো. আনহার মিয়া, ৩নং দেওয়ান বাজার ইউনিয়নে নৌকা পেয়েছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতা ছহুল আব্দুল মুনিম (ছহুল এ মুনিম), ৪নং পশ্চিম গৌরীপুর ইউনিয়নে নৌকা পেয়েছেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিরুল ইসলাম মধু, ৫নং বালাগঞ্জ সদর ইউনিয়নে নৌকা পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বালাগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি মো. জুনেদ মিয়া এবং ৬নং পূর্ব গৌরীপুর ইউনিয়নে নৌকা পেয়েছেন বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিমাংশু রঞ্জন দাস।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin