শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন


বালাগঞ্জে আনোয়ারুজ্জামান চৌধুরী’র উদ্যোগে ৪০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন

বালাগঞ্জে আনোয়ারুজ্জামান চৌধুরী’র উদ্যোগে ৪০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন


শেয়ার বোতাম এখানে

বালাগঞ্জ প্রতিনিধি:
যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী ও পরিবারের পক্ষ থেকে আজ ৯ এপ্রিল সকালে ৪ শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের চারশতাধিক সিএনজি চালক, রিকশা চালক, ভ্যানচালক, দিনমজুর, গরীব মেহনতি মানুষের পরিবারের নিকট খাদ্য সামগ্রী প্রদান এবং অনেকের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেওয়া হয়েছে খাদ্য সামগ্রী।

খাদ্যসামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন বুরুঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মখদ্দুস আলী, সমাজসেবী আতাউর রহমান চৌধুরী। প্রবাসে অবস্থানরত আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেন আমিনুর রহমান চৌধুরী, তোফায়েল আহমদ, রায়হান চৌধুরী তারেক, রুহেল আহমদ প্রমুখ।

এ ব্যাপারে উনার সাথে ফোনে যোগাযোগ করলে উনি বলেন যুক্তরাজ্যে আমি ও আমার পরিবারের সবাই হোম কোয়ারেন্টাইনে আছি, ফোনে যোগাযোগের মাধ্যমে লন্ডনে অবস্থানরত অনেক বিত্তশালী পরিবারের সাথে কথা বলে যার যার নিজ এলাকায় সাহায্য পৌছে দেওয়ার ব্যাপারে কথা বলেছি এবং অনেক ফলপ্রসূ সিদ্ধান্ত আসছে।

সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালী পরিবারদের এই বৈশ্বিক দুর্যোগে এগিয়ে আসার আহ্বান জানান তিনি। উল্লেখ্য তিনি গত মঙ্গলবার (৭ এপ্রিল) উনার ব্যক্তিগত পক্ষ থেকে ওসমানীনগর ও বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের ত্রান তহবিলে ৫০ বস্তা করে মোট ১০০ বস্তা চাল প্রদান করেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin