বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১২:১৪ অপরাহ্ন

বালাগঞ্জে কেএমসির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন

বালাগঞ্জে কেএমসির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন


শেয়ার বোতাম এখানে

বালাগঞ্জ প্রতিনিধি:
খোর্শেদ মোহাম্মদ চ্যারিটি-কেএমসি ও আমার বাংলা মিডিয়া লি. এর চেয়ারম্যান, যুক্তরাজ্য বিএনপি’র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মোহাম্মদ গোলাম রব্বানী’র পক্ষ থেকে করোনাভাইরাস (কভিড-১৯) এর তাণ্ডবলীলায় বিপর্যস্থ মানুষের মধ্যে খাদ্য দ্রব্য বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

শুক্রবার (১০ এপ্রিল) পশ্চিম গৌরীপুর ইউনিয়নের ৩টি ওয়ার্ড ও পূর্বগৌরীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে খাদ্যসামগ্রী বিতরনে অংশ নেন এম মুজিবুর রহমান, শেখ জামাল আহমদ খলকু মেম্বার, মিজু আহমদ লুলু, দুদু মিয়া, মওলানা মনির আহমদ প্রমূখ।

খাদ্য সামগ্রী ৫ কেজি চাল,১ লিটার সয়াবিন তৈল, ১ কেজি ডাল,১ কেজি আলু ১ কেজিপিয়াজ ১ কেজি লবন। বালাগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়নে সহস্রাধিক মানুষের দোরগোড়ায় এ খাদ্যসহায়তা পৌঁছে দেয়া হচ্ছে।

উল্লেখ্য, গত এক সপ্তাহ যাবত উপজেলার ৬টি ইউনিয়নের হাটবাজারসহ বিভিন্ন স্থানে বিপুল সংখ্যক সাধারণ মানুষের মাঝে জীবাণুনাশক হেক্সিসল, মাস্ক, ডেটল সাবানসহ স্বাস্থ্যসহায়ক সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ‘খোর্শেদ মোহাম্মদ চ্যারিটি।

মোহাম্মদ গোলাম রব্বানী’র নেতৃত্বাধীন চ্যারিটি সংস্থা কেএমসি’র পক্ষ থেকে এসব উপকরণ ও খাদ্যসামগ্রী’র বিতরন কার্যকম চালিয়ে যাচ্ছেন উপজেলার একদল চৌকস সোশ্যাল নেটওয়ার্কার কাজ করছেন বলে জানান সাংবাদিক সমাজকর্মী হেলাল নির্ঝর।

মোহাম্মদ গোলাম রব্বানী’র সাথে যুক্তরাজ্যে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এই ভয়াবহ দূর্যোগে দেশের মানুষের পাশে থাকতে না পারাটা দূর্ভাগ্যজনক হলেও সারাক্ষণই আমার মন পড়ে থাকে দেশের মাটিতে। দেশের মানুষের জন্য তাই দূরে থেকেও সাধ্যমত মানবিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি।

তিনি বলেন, যতদিন বেঁচে আছি ততোদিন মানুষের পাশে থেকে, অার্তমানবতার কল্যাণে কাজ করে যাওয়াই নিজের বিবেকের কাছে স্বপ্রণোদিত অঙ্গীকার। তিনি জানান, সাধ্যানুযায়ী এই কার্যক্রম চলমান থাকবে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin