বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:০৬ অপরাহ্ন


বালাগঞ্জে কেএমসি’র উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, সাবানসহ স্বাস্থ্য সহায়ক সামগ্রী বিতরন

বালাগঞ্জে কেএমসি’র উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, সাবানসহ স্বাস্থ্য সহায়ক সামগ্রী বিতরন


শেয়ার বোতাম এখানে

বালাগঞ্জ প্রতিনিধি:

আর্তমানবতার সেবায় দৃপ্ত অঙ্গীকার নিয়ে খোর্শেদ মোহাম্মদ চ্যারিটি কেএমসি’র উদ্যোগে বালাগঞ্জ উপজেলা সদরে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, সাবানসহ স্বাস্থ্য সহায়ক সামগ্রী বিতরন করা হয়েছে।

‘করোনা কনশাসনেস এন্ড হেল্প ক্যাম্পেইনিং’ এর শুভ সূচনা উপলক্ষে ৪ এপ্রিল শনিবার বালাগঞ্জ উপজেলা হেডকোয়ার্টার জামে মসজিদে বাদ জোহর দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

এরপর দুপুরে বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান এর কাছে বালাগঞ্জ থানার সকল পুলিশ কর্মকর্তা ও সদস্যদের জন্য হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক সাবানসহ স্বাস্থ্য সহায়ক সামগ্রী প্রদাণ করে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

এসময় উপস্থিত ছিলেন বালাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, সাংবাদিক ছড়াকার হেলাল নির্ঝর, বিশিষ্ট সমাজসেবী আব্দুস শহীদ কটু মিয়া, মামুনুর রশীদ সোহেল, শুভ লস্কর, মিজু আহমদ লুলু, জাহাঙ্গীর আলম, নোমান আহমদ লস্কর, বদরুল ইসলাম জাকির, সুমিম আহমদ, ফুজায়েল খান সাজু, রেজাউল ইসলাম, সোহেল তালুকদার, মোঃ শাহজাহান, রাজু আহমদ, জিলু মিয়া, শায়েক আহমদ প্রমুখ।

পরে কেএমসি’র সহযোগীরা বালাগঞ্জ বাজারসহ বিভিন্ন স্থানে ব্যবসায়ি, রিক্সাচালক, ভ্যানচালকসহ সর্বসাধারনের মধ্যে স্বাস্থ্য সামগ্রী বিতরন করেন।

সাংবাদিক হেলাল নির্ঝর বলেন, দেশের এই কঠিন দূ:সময়ে কেএমসি’র এই মানবিক কার্যক্রম প্রশংসনীয় এবং দৃষ্টান্তমূলক। আমি আশা করবো এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তিনি সমাজের বিত্তশালীদেরও সরকারের পাশাপাশি অসহায়দের পাশে দাড়ানোর আহবান জানান।

কেএমসির চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবী মোহাম্মদ গোলাম রব্বানী বলেন, দলমতের উর্ধে উঠে এলাকার সাধারণ মানুষের কল্যানের লক্ষে খোর্শেদ মোহাম্মদ চ্যারিটি সব সময় মানুষের পাশে থাকবে। প্রাথমিকভাবে আমরা করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সামগ্রী উপজেলার সকল ইউনিয়েন বিতরন করতে চাই।

পরবর্তীতে হত দরিদ্র ও শ্রমজীবিদের মধ্যে খাদ্য সামগ্রী পৌছানোর পরিকল্পনা রয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin